Home | ব্রেকিং নিউজ | খাগড়াছড়ির সড়ক দূর্ঘটনায় হতাহত ১৫

খাগড়াছড়ির সড়ক দূর্ঘটনায় হতাহত ১৫

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলা সদরের আলুটিলার আমর্ড পুলিশ ক্যাম্প সংলগ্ন বড় ব্রিজ নামক এলাকায় যাত্রীবাহী বাস উল্টে মো: রফিক হোসেন(৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছে অন্তত: ১৪জন। মঙ্গলবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী  জানা যায়, চট্টগ্রাম থেকে যাত্রীবাহী বাসটি খাগড়াছড়ি আসছিলো। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ির প্রবেশ মুখের আলুটিলার বড় বিজ্র নামক এলাকায় পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন হতাহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

আহতরা বলেন, দুর্ঘটনার সময় চালক মুঠোফোনে কথা বলে গাড়ি চালাচ্ছিলেন। অসতর্কতামূলক গাড়ী চালানো ফলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় একজন যাত্রী চাপাপড়ে মারা যায়। প্রায় ১৪জনের অধিক আহত হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: সাহাদাত হোসেন টিটো বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে এক যাত্রী নিহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওয়াসার ১১টি পয়েন্টে দুর্নীতি হয় : দুদকের প্রতিবেদন

স্টাফ রির্পোটার : স্থানীয় সরকার মন্ত্রী মো: তাজুল ইসলামের কাছে ওয়াসার দুর্নীতি সংক্রান্ত প্রতিবেদন ...

নবীনগরে রিভলবার ও মাদকসহ গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একটি বিদেশি রিভলবার, তিন রাউন্ড গুলি, ২৭৯০ পিস ...