Home | ব্রেকিং নিউজ | রামগড় হাসপাতালে ১০শয‍্যার সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন

রামগড় হাসপাতালে ১০শয‍্যার সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলার ভারতে ত্রিপুরা রাজ্য সীমান্তবর্তী রামগড় উপজেলা হাসপাতালে মানবিক সহায়তায় ১০শয‍্যার সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন করেন একটি সামাজিক সংগঠন। জেলার রামগড় ৫০শয‍্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা ভাইরাস (কোভিড-১৯) রোগীদের স্বাভাবিক ও নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিত করনে উন্নতমানের ১০শয‍্যার সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন করা হয়েছে।

রামগড় হাসপাতাল সুত্রে জানা গেছে, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের কর্মরত ডা: মোহাম্মদ মোর্শেদ আলি তার নিজ উদ্যোগে একটি সামাজিক সংগঠন উদ্দ্যোগ গ্রহন করেন, আর সেই সংগঠনে এলাকার ধনী ব‍্যাক্তিরাসহ বিভিন্ন প্রতিষ্টিত সামাজিক সংগঠন গুলো সহযোগিতার হাত বাড়িয়ে দে। ডা: মোর্শেদ আলির সামাজিক এই সংগঠনের মাধ্যমে আর্থিক যে অনুদান কালেকশন হয়েছে তা দিয়ে তিনি চট্রগ্রাম বিভাগসহ বিভিন্ন হাসপাতালে করোনা রোগীদের জন্য সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপনের উদ্যোগ নেন। তার এই মানবিক মহৎ উদ্যোগেই রামগড় হাসপাতালে ১০শয‍্যার এই সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন করা হয়।

রামগড় উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা: প্রতিক সেন জানান এই সেন্ট্রাল অক্সিজেন লাইনটি ১০শয‍্যায় স্থাপন করা হয়েছে এবং ইমারজেন্সি রুমেও একটি লাইন স্থাপন করা হয়েছে। যে কোনো তাৎক্ষণিকভাবে রোগী ব্যবহারের কাজে অক্সিজেন লাগানো যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টাঙ্গাইলে ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। ...

কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্রলীগের সংবাদসম্মেল মঙ্গলবার ...