ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | খাগড়াছড়ি’র পানছড়ি উপজেলা পরিষদ ভবন পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি লক্ষাধিক

খাগড়াছড়ি’র পানছড়ি উপজেলা পরিষদ ভবন পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি লক্ষাধিক

khagrachari mapচাইথোয়াই মারমা, খাগড়াছড়ি থেকে : খাগড়াছড়ি পানছড়ি উপজেলা পরিষদের পুরানো ভবনটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে । রোববার স›দ্ধ্যা ৭টায় দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে ক্ষয়ক্ষতি পরিমান লক্ষাধিক । তবে আগুনের সুত্রপাত কেউ জানাতে না পারলেও বৈদুতিক শর্ট সার্কিট থেকে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে সবাই ছুটে আসে ঘটনাস্থলে। কিন্তু আগুনের প্রচন্ড গরম তাপে কোনভাবেই নিয়ন্ত্রনে আনা সম্ভব না হওয়ায় প্রায় ১শত ফুট লম্বা ঘরটি পুড়ে সম্পুর্ন ছাই হয়ে যায় । এলাকার সর্বসাধারনের পাশাপাশি ২০বিজিবি, সেনাবাহিনী, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের সার্বিক সহযোগীতায় আগুন কিছুটা নিয়ন্ত্রনে আনায় অল্পের জন্য পায় উপজেলা শিক্ষা অফিসের মুল ভবন । আগুনে পুড়ে যাওয়া ঘরটিতে ফটোকপি ও কম্পিউটার সেন্টার, উপজেলা এলজিইডি ভবনের ষ্টোর রুম, ১টি জেনারেটর মেশিনসহ প্রায় ৫লক্ষাধিক টাকার পরিমানে ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ।
এদিকে আগুন নিয়ন্ত্রন আনার প্রায় ঘন্টাখানেক পরে খাগড়াছড়ি থেকে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশনের গাড়ি আগুন নেভাতে ঘটনাস্থলে এলে এক হাস্যকর পরিস্থিতি সৃষ্টি হয় । কেউ কেউ বলছে আগুন নেভানো কোন কাজে তো লাগেনি বরং সরকারের তেলের পুরো টাকাটায় জলে গেল । অনেকেই ক্ষোভের সাথে জানালেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন পানছড়িতে থাকলে এত বড় ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেতো ।
উল্লেখ্য গত সপ্তাহে পানছড়ি মুসলিম পাড়ায় আগুনে পুড়ে ঘরবাড়ি হারিয়ে একটি পরিবার নিঃস্ব হয়ে মানবেতর জীবন যাপন করছে । এ বিষয়ে প্রশানের সার্বিক সহযোগীতা কামনা করেছেন পানছড়ি’র সর্বসাধারন ।
পানছড়ি থানা অফিসার্স ইনচার্জ(ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, পুড়ে যাওয়া ঘটনাটি স্বীকার করেছেন, ক্ষয়ক্ষতি ৫লক্ষাধিক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপালপুর পৌর শহরের ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরে ফুটপাত ও রাস্তা দখলমুক্ত ...

তিস্তা পাড়ের মানুষের ১০ মিনিটের স্তব্ধ কর্মসূচী পালিত

লালমনিরহাট প্রতিনিধি : তিস্তা মহা-পরিকল্পনা, তিস্তা পানি চুক্তি সহ ৬ দফা দাবী বাস্তবায়নে ...