ব্রেকিং নিউজ
Home | জাতীয় | কড়াইল বস্তিতে ভয়াবহ আগুন, কাজ করছে ১৮ ইউনিট

কড়াইল বস্তিতে ভয়াবহ আগুন, কাজ করছে ১৮ ইউনিট

স্টাফ রিপোর্টার :   রাজধানীর মহাখালীর কড়াইল বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৮ ইউনিট কাজ করছে। আগুন পুরো বস্তি এলাকায় ছড়িয়ে পড়েছে। সরু গলির কারণে ফায়ার সার্ভিসের গাড়ি আগুন লাগা ঘরগুলিতে পৌঁছাতে পারছে না। দূর থেকে পাইপ দিয়ে পানি টেনে নিতে হচ্ছে ফায়াস সার্ভিস কর্মীদের।

বুধবার (১৫ মার্চ) দিবাগত রাত ২টা ৫০ মিনিটের কড়াইল বস্তির বউবাজারের বড় মসজিদ সংলগ্ন দোতলা একটি বাসা আগুনের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এক ‍বাসিন্দা জানান, আগুন যাতে না ছড়িয়ে না পড়ে সেজন্য তারা নিজেরাই লাঠিসোঁটা নিয়ে ঘরের টিন ভাঙেন। ঝিলপাড় থেকে বউবাজার পর্যন্ত প্রায় আধা কিলোমিটারের মতো জায়গায় থাকা ঘরগুলো আগুনে পুড়ছে।

ফায়‍ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ভারপ্রাপ্ত কর্মকতা মিজানুর রহমান জানান, রাত ২টা ৫০ মিনিটে কড়াইল বস্তিতে আগুনের সূত্রপাত হয়। খবর পাওয়ামাত্র আগুন নিয়ন্ত্রণে ১৪ উইনিট ঘটনাস্থলে পাঠানো হয়।

পরে আগুনের তীব্রতা বাড়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের আরও কয়েকটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের কাজে যুক্ত হয়। তবে ভোর ৫টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেননি ফায়ার সার্ভিসের কর্মীরা।

বনানী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. বোরহান উদ্দিন বলেন, ‍আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসি। নিরাপত্তা কর্মী ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

প্রসঙ্গত, গত বছরের ৪ ডিসেম্বরও কড়াইল বস্তিতে আগুন লাগে। এতে প্রায় সাড়ে ৪শ’ ঘর ভস্মীভূত হয়। তারও আগে একই বছরের ১৪ মার্চেও রাজধানীর এ বস্তিতে আগুনে পুড়ে যায় অর্ধশত ঘর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিমানে উঠার পর দেশবাসীর কাছে দোয়া চাইলেন নাসির

স্পোর্টস ডেস্ক: ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নিতে বুধবার রাত ১১.১৫টায় ...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী ক্যামেরনের

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ সফররত ...