ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ‘ক্লাবের চেয়ে খেলোয়াড় বড় নয়’

‘ক্লাবের চেয়ে খেলোয়াড় বড় নয়’

স্পোর্টস ডেস্ক :   হুমকিটা লিওনেল মেসিদেরও কী তবে দিয়ে রাখলেন বার্সেলোনা প্রেসিডেন্ট হাসে মারিয়া বার্তেম্যু? নেইমার ইস্যুতে রেগে আগুন বার্সা বস। এত বিশ্বস্ত এবং দায়িত্বশীল ফুটবলার হওয়া সত্ত্বেও হঠাৎ ক্লাব ছেড়ে যাওয়ার পর ব্রাজিলিয়ান এই তারকার ওপর প্রচণ্ড বিরক্ত বার্সা কর্মকর্তারা। এ বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে বার্সা প্রেসিডেন্ট সবাইকে শুনিয়ে দিলেন, খেলোয়াড় যেই হোক- ক্লাবের চেয়ে কেউ বড় নয়।

বার্তেম্যু একই সঙ্গে জানিয়ে দিলেন তারা নেইমারের ট্রান্সফারের বিষয়ে উয়েফার কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানাবেন। কারণ, বার্তেম্যু এবং বার্সেলোনা কর্তৃপক্ষ, খেলোয়াড়- সবাই চেয়েছিলেন নেইমার বার্সা না ছাড়ুক। এত অনুরোধ-উপরোধের পরও ক্লাব ছেড়ে গেলেন নেইমার। ২২২ মিলিয়ন ইউরো বাই আউট ক্লজের পুরোটাই তার জন্য পরিশোধ করলো পিএসজি।

বার্সেলোনা সমর্থকদের একটি বৈঠকে বার্তেম্যু বলেন, ‘নেইমার এখন ইতিহাস এবং তিনি নিজেই চলে যেতে চেয়েছিলেন। তবে যেভাবে সে চলে গেছে, সেটা কখনোই সঠিক পন্থায় হয়নি।’

এরপরই বার্তেম্যু কঠোর হুঁসিয়ারিটি উচ্চারণ করেন। তিনি বলেন, ‘যেভাবে সে বার্সা ছেড়ে গেছে এটা কোনোভাবেই ঠিক হয়নি। কোনো খেলোয়াড়ই ক্লাবের চেয়ে বড় নয়। আমরা এ বিষয়ে অবশ্যই উয়েফার কাছে অভিযোগ জানাবো।’

বার্সা প্রেসিডেন্ট এও জানান যে, তারা আগেই আঁচ করতে পেরেছিলেন নেইমার ক্লাব ছেড়ে যাবেন। এ কারণেই তারা নেইমারের বাই আউট ক্লজটি সামনে নিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টাঙ্গাইল-২ আসনে বিএনপির একক প্রার্থী নিশ্চিত নতুনের খোঁজে’ আ.লীগ

স্টাফ রিপোর্টার : বছর খানেক পরই আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট। ...

রাজধানীর ডেমরায় আগুনে নারী ও শিশুসহ একই পরিবারের আটজন দগ্ধ

স্টাফ রিপোর্টার : রাজধানীর ডেমরার কোনাপাড়ায় গ্যাস লিকেজ থেকে সৃষ্ট আগুনে নারী ...