Home | খেলাধূলা | ক্রোয়েশিয়ার দলের সঙ্গে নেচে-গেয়েই বিজয় উল্লাস করলেন কোলিন্ডা

ক্রোয়েশিয়ার দলের সঙ্গে নেচে-গেয়েই বিজয় উল্লাস করলেন কোলিন্ডা

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের বড় চমকই বলা চলে ক্রোয়েশিয়াকে। দুরন্ত গতিতে ছুটছে তাদের ফুটবল তরী। গ্রুপ পর্বেই ফেভারিট আর্জেন্টিনাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই বিশ্বকে নিজের জাত চিনিয়েছেন মদ্রিচরা। আর নক-আউট পর্বে দারুণ জয় নিয়ে জায়গা করে নিল সেমিফাইনালে।

তাদের এই সাফল্যের অংশ হতে দলের সঙ্গে যোগ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট কোলিন্ডা গ্র্যাবার কিটারোভিচ। গতকাল স্বাগতির রাশিয়াকে হারিয়ে সেমিফাইনালে উঠার পর দলের সঙ্গে নেচে-গেয়েই বিজয় উল্লাস করলেন কোলিন্ডা।

ক্রোয়েশিয়ার শেষ ষোলোর টিকেট নিশ্চিত করার পর মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ দেওয়ার সিদ্ধান্ত নেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্ডা গ্র্যাবার কিটারোভিচ। ডেনমার্কের বিপক্ষে ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগেই ব্যক্তিগত বিমানে চড়ে রাশিয়ায় পৌঁছান তিনি। বিমানে অন্যদের সঙ্গে মজা করতে করতেই রাশিয়ায় পৌঁছান কোলিন্ডা। মাঠেও দেশের জার্সি পরে মদ্রিচদের খেলা উপভোগ করেন তিনি।

১৯৯৮ সালের বিশ্বকাপে সর্বশেষ সেমিফাইনালে ফাইনাল খেলেছিল ক্রোয়েশিয়া। এরপর দীর্ঘ ২০ বছরের অপেক্ষা। কিন্তু ফুটবলের এই বিগ মঞ্চে গত দুই দশক নিজেদের মেলে ধরতে পারেনি ক্রোয়েশিয়া। তবে দীর্ঘদিন পরে চলতি বিশ্বকাপে নিজেদের জাদু ঠিক দেখিয়ে দিল তারা। শনিবার স্বাগতিক রাশিয়াকে ট্রাইবেকারে হারিয়ে সেমিফাইল নিশ্চিত করলো মদ্রিচরা। বিশ্বকাপের মত বড় মঞ্চে দেশের এমন সাফল্যে দলের সঙ্গে ড্রেসিং রুমের উল্লাসে যোগ দেন প্রেসিডেন্ট কোলিন্ডা। মাদ্রিচ-রকিটিচদের সঙ্গে নেচে গেয়ে, আনন্দ করেই ড্রেসিংরুম মাতালেন  কোলিন্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের নির্বাচন করতে পদত্যাগ করতে হবে না:হেলালুদ্দীন আহমদ

স্টাফ রির্পোটার : উপজেলা পরিষদ নির্বাচনে পদে থেকেই উপজেলা চেয়ারম্যান ও ভাইস ...

সংরক্ষিত নারী আসনের মনোনয়নে এবার রাজনীতিতে অবদানকেই বেশি প্রাধান্য আওয়ামী লীগের

স্টাফ রির্পোটার : সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে এবার রাজনীতিতে অবদানকেই ...