ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ক্রিকেট বোর্ড নির্বাচন – অবশেষে নির্বাচন কমিশন গঠন

ক্রিকেট বোর্ড নির্বাচন – অবশেষে নির্বাচন কমিশন গঠন

ঢাকা: আদালতের নির্দেশনা পেয়ে দ্রুততম সময়ের মধ্যে নির্বাচন করার কথা সেদিনই সংবাদ সম্মেলন করে বলেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা। কিন্তু এর মধ্যে মাসাধিককাল পার হয়ে গেলেও নির্বাচনের ব্যাপারে পরিষ্কার কোনো অগ্রগতি নেই। অবশেষে জানা গেল যে, বিসিবি নির্বাচনের জন্য নির্বাচন কমিশনার নিয়োগ করেছে এনএসসি।

জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান, যুব ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার গতকাল এই নিয়োগ অনুমোদন করেছেন বলেও জানা গেছে। এনএসসির একটি অসমর্থিত সূত্র জানিয়েছে যে, বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এমাদুল হককে নির্বাচন কমিশনার করা হয়েছে। সেই সঙ্গে এনএসসির ক্রীড়া পরিচালক ও সহকারী ক্রীড়া পরিচালককে যথাক্রমে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার হিসেবে নিয়োগ দেয়ার খবরও শোনা গেল।

এদিকে নির্বাচনের ব্যাপারে বিসিবির সবচেয়ে বড় যে করণীয়, কাউন্সিলরদের তালিকা চেয়ে পাঠানো, সে ব্যাপারে গতকাল পর্যন্ত কোনো অগ্রগতি নেই। ইতিমধ্যে সভাপতির দেয়া শেষ ‘দিন সাতেক’ সময়ও শেষের পথে। বিসিবির একটি সূত্র বললো, এই সপ্তাহের বাকী দুই কর্মদিবসের মধ্যে কাউন্সিলর চেয়ে চিঠি দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

সেমির প্রতিপক্ষ কলম্বিয়ার বিপক্ষে কেমন খেলেন মেসি?

স্পোর্টস ডেস্ক: চলতি কোপা আমেরিকায় নিজ দল আর্জেন্টিনাকে নিয়ে রীতিমতো উড়ছেন অধিনায়ক ...