Home | খেলাধূলা | ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া শাস্তির বিরুদ্ধে কোন আবেদন করবেন না ওয়ার্নার

ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া শাস্তির বিরুদ্ধে কোন আবেদন করবেন না ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক : কেপটাউন টেস্টে বল বিকৃতির জন্য তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে সব ধরণের ক্রিকেট খেলা থেকে নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া(সিএ)। শাস্তি হিসেবে দুই অধিনায়ককে এক বছর এবং ব্যানক্রফটকে ৯ মাসের জন্য নিষিদ্ধ করে। এই তিন ক্রিকেটারের শাস্তির বিরুদ্ধে আপিল করার সুযোগ আছে।

কিন্তু স্টিভেন স্মিথ, ক্যামেরন ব্যানক্রফটের পর এবার ডেভিড ওয়ার্নারও ক্রিকেট অস্ট্রেলিয়ার দেওয়া শাস্তি মেনে নিলেন। তিনি জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া শাস্তির বিরুদ্ধে কোন আবেদন করবেন না তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওয়ার্নার লেখেন, ‘আমি আজ ক্রিকেট অস্ট্রেলিয়াকে জানাতে চাই, আমার উপর আরোপিত নিষেধাজ্ঞা আমি মেনে নিচ্ছি। আমার এমন কর্মের জন্য সত্যিই আমি দুঃখিত। এখন আমাকে একটি ভালো মানুষ, সহকর্মী এবং রোল মডেল হতে আমার পক্ষে যা কিছু করা সম্ভব তার সবকিছুই করবো।’

উল্লেখ্য, কেপটাউন টেস্টের তৃতীয় দিনে ফিল্ডার ব্যানক্রফটকে কিছু দিয়ে বল ঘষতে দেখা যায়। এই ভিডিও চিত্রটি ক্যামেরায় ধরা পড়ে এবং মাঠের বড় স্ক্রিনে সম্প্রচারিত হয়। এর সঙ্গে সঙ্গেই শুরু হয় বিতর্কের। পরে দিনশেষে কেমেরন ব্যানক্রফট ও অজি অধিনায়ক স্মিথ দুজনেই এই অভিযোগটি স্বীকার করেন।

তার ভিত্তিতে, বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি অজি অধিনায়ককে ১ ম্যাচ জরিমানা এবং ম্যাচ ফি জরিমানা করে। আর ব্যানক্রফটকে ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতাধিক বিএনপি নেতা-কর্মী দল ছেড়ে আ.লীগে যোগ দিলেন

স্টাফ রির্পোটার : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও ...

সুপ্রিম কোর্ট দিবসের আলোচনা সভায় অংশ নেবেন রাষ্ট্রপতি

স্টাফ রির্পোটার : সুপ্রিম কোর্ট দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ ...