Home | খেলাধূলা | ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রীর মামলা

ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রীর মামলা

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের ক্রিকেট দলের তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে এবার নারী নির্যাতনের মামলা করলেন স্ত্রী সামিয়া শারমিন। ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে আজ রোববার এই মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় মোসাদ্দেকের বিরুদ্ধে পরকীয়া, স্ত্রীকে নির্যাতন এবং হুমকি প্রদানের বিষয়ে উল্লেখ করা হয়েছে।

সামিয়ার পরিবারের অভিযোগ, বিয়ের পর কয়েক বছর ভালো কাটলেও যখনই মোসাদ্দেক সৈকত জাতীয় দলে নিয়মিতভাবে সুযোগ পাওয়ার পর থেকেই তার নৈতিক স্থলন ঘটতে শুরু করে। সামিয়ার বড় ভাই মোজাম্মেল কবির বলেন, মোসাদ্দেক ঘরে বন্ধুদের সঙ্গে মদ্যপান করত। একইসঙ্গে সে অন্য নারীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিল। বিষয়টি সামিয়ার নজরে আসলে তিনি প্রতিবাদ করেন। এর ফলশ্রুতিতে তার ওপর নানা নির্যাতন শুরু করেন মোসাদ্দেক।

বিষয়টি জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে অবহিত করেন সামিয়া। সুজন ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা জানান। এ নিয়ে গত ১৫ আগস্ট এক বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু আগের দিন সামিয়াকে বৈঠকের কথা বলে বড় ভাইয়ের বাসা থেকে নিজের বাসায় নিয়ে যায় মোসাদ্দেক। তারপর সামিয়ার ওপর চালায় অকথ্য নির্যাতন। এরপরেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার সিদ্ধান্ত নেয় সামিয়া এবং তার পরিবার।

জানা যায়, ২০১২ সালের ২৮ অক্টোবর মোসাদ্দেকের সঙ্গে তার আপন খালাত বোন সামিয়া শারমিন সামিয়ার বিয়ে হয়। এর আগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে সামিয়ার বাসায় মোসাদ্দেকের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়।

বাংলাদেশ জাতীয় দলের একের পর এক ক্রিকেটার নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন। এর মধ্যে রুবেল হোসেন, শাহাদত হোসেন রাজীব (কাজের মেয়ে নির্যাতন), আরাফাত সানি, আল-আমিন, সাব্বির রহমান, মোহাম্মদ শহীদ। সর্বশেষ যোগ হলো জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নড়াইলে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধি : নড়াইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ ...

হাওরে বেড়াতে এসে কলেজ শিক্ষার্থী নিখোঁজ, লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেড়াতে এসে নিখোঁজ জাহেদ চৌধুরী নামে ...