Home | ফটো সংবাদ | ক্যালিফর্নিয়ার রাস্তায় ভক্তকে অপমান দীপিকার

ক্যালিফর্নিয়ার রাস্তায় ভক্তকে অপমান দীপিকার

বিনোদন ডেস্ক : হাতে হাত ধরে ক্যালিফর্নিয়ার ডিজনিল্যান্ডের রাস্তায় হাটছিলেন লাভ বার্ড জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। চোখের সামনে বলিউডের দুই সুপারস্টারকে দেখে অনুমতি না নিয়েই ভিডিও করতে শুরু করেন জাইনাব খান নামের একজন পথচারী। যিনি বরাবরই অভিনেত্রী দীপিকার বড় ভক্ত।

সেই ভিডিও পরে ইনস্টাগ্রামে পোস্ট করেন জাইনাব খান। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওর সুবাদে এখন ভাইরাল জাইনাবও। কারণ, এটা তো শুধু ভিডিও নয়, এতে রয়েছে তার সঙ্গে করা মেগাস্টার দীপিকা পাড়ুকোনের বাজে ব্যবহারও।

ইনস্টাগ্রামের সেই ভিডিওতে দেখা যায়, ডিজনিল্যান্ডের ব্যস্ত রাস্তায় হাত ধরাধরি করে হাটতে হাটতে হঠাৎই জাইনাবের সামনে চলে আসেন তারকা কাপল দীপিকা ও রণবীর। তাদেরকে ‘হাই’ বলে নজর কাড়েন জাইনাব। অনুমতি ছাড়াই মোবাইলে শুরু করেন ভিডিও। সঙ্গে সঙ্গে রণবীরের হাত ছাড়িয়ে জাইনাবের দিকে এগিয়ে আসেন দীপিকা। আচমকাই বন্ধ হয়ে যায় ভিডিও।

এরপর কী ঘটেছিল সেটা পরে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানিয়েছেন জাইনাব। তিনি জানান, ‘এগিয়ে এসে আমার সঙ্গে অত্যন্ত খারাপভাবে চিৎকার শুরু করেন দীপিকা। অনুমতি না নিয়ে কেন ভিডিও করছি কৈফিয়ত চান। দীপিকার সঙ্গে যোগ দেন রণবীরও। তিনিও খুব বাজেভাবে জবাবদিহি করতে থাকেন, ঠিক একজন আইনজীবীর মতো।’

দীপিকার ভক্ত হলেও এই ঘটনায় বেজায় কষ্ট পেয়েছেন জাইনাব। তিনি তারকা জুটির কাছ থেকে এমন ব্যবহার আশা করেননি বলে ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করেন। তবে নেটিজেনদের অনেকে এই ঘটনার জন্য জাইনাবকেই দায়ী করেছেন। তিনি পাপ্পারাজ্জিদের মতো দীপিকা-রণবীরের পিছু নিয়েছিলেন কিনা জানতে চান সকলে।

এদিকে, লাভ বার্ড জুটি দীপিকা-রণবীর বর্তমানে ব্যস্ত তাদের বিয়ে নিয়ে। আগামী নভেম্বরে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে। যার কারণে আপাতত কোনো ছবির কাজই হাতে রাখেননি তারা। ইতিমধ্যে বিয়ের কেনাকাটাও সেরে ফেলেছেন দীপিকা। শোনা যাচ্ছে, ইতালিতে হবে তাদের বিয়ের অনুষ্ঠান। তার আগে মন সতেজ করতে ছুটি কাটাচ্ছেন ক্যালিফর্নিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সহিংস প্রতিবাদের পর মজুরি বৃদ্ধি ও কর হ্রাসের প্রতিশ্রুতি ম্যাকরোঁর

ইন্টারন্যাশনাল ডেস্ক : কয়েক সপ্তাহ ধরে দেশ জুড়ে সহিংস প্রতিবাদের পর সর্বনিম্ন ...

খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে করা রিটের ওপর বিভক্ত আদেশ হাইকোর্টের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মনোনয়নপত্র ইসিতে অবৈধ ...