ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | ক্যামেরার সামনে নগ্ন হতে গিয়ে কেঁদেছেন সালমা হায়েক

ক্যামেরার সামনে নগ্ন হতে গিয়ে কেঁদেছেন সালমা হায়েক

salma hayekবিনোদন ডেস্ক : জীবনের প্রথম ক্যামেরার সামনে নগ্ন হতে গিয়ে অনেকক্ষণ কেঁদেছিলেন সালমা হায়েক। প্রথমে বুঝতে পারেননি তাকে কী করতে হবে। নগ্ন দৃশ্যে অভিনয় করতে হবে, এটা আগে থেকেই জানতেন। কিন্তু দৃশ্যটা কীভাবে ধারণ করা হবে সে সম্পর্কে মোটেও অবগত ছিলেন না। ভেবেছেন, আর দশটা দৃশ্যের মতোই এই দৃশ্যের শুটিং সেভাবে হবে না। কিন্তু সেটে গিয়ে লোকসম্মুখে নিজের পোশাক খুলতে কিছুটা অস্বস্তিবোধ করছিলেন। কিন্তু দেয়া কথা অনুযায়ী কাজ তো করতেই হবে।সেদিনে স্মৃতি সম্প্রতি আউড়েছেন এভাবে-”কষ্ট করে পোশাক খুরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি বটে কিন্তু চোখের সামনে ভাসছিল আমার বাবা-মায়েক মুখ। এই দৃশ্যটি যখন তারা দেখবেন তখন কি ভাববেন আমাকে, কিন্তু আদৌ কি তাদের পক্ষে দেখা সম্ভব হবে।”

চোখের পানি আর আটকে রাখতে পারলেন না। কখন যে কীভাবে দশ্যটি টেক করা হলো সেটা আর মনে নেই। কিংবা মনে করতেও চাননি তখন। সহশিল্পী অ্যান্টোনিও ব্যান্ডারাসের সঙ্গে ‘ডেসপারাডো’ ছবিতে বিছানার দৃশ্যে অভিনয় করেই কিন্তু সালমা নিজের অস্তিত্বের জানান দিয়েছিলেন সে সময়। ভাগ্যের শিকাও ছিঁড়েছিল তখন। সুপার-ডুপার হিট ব্যবসা করে ছবিটি। অবশ্য নতুন সালমাকে দেখতেই ভক্ত-দর্শকের আগ্রহ ছিল বেশি।

এরপর হরহামেশাই বিছানার দৃশ্যে দেখা গেছে তাকে। দৃশ্যের প্রয়োজনের চেয়ে বেশি পোশাক খুলতেও পরে আর আপত্তি করেননি। সময়ের স্রোতে ভেসে নিজেকে নিয়ে অনেক দূর এগিয়ে গেছেন।

এখন আর হুটহাট করে কোনো সিদ্ধান্ত নিতে পারেন না। অবশ্য নিজেকে শৃঙ্খলিত করতেই এমন সিদ্ধান্ত। যে কারণে দীর্ঘদিন তাকে দেখা যায়নি কোনো ছবিতে। টুকটাক হলিউডি অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজের অস্তিত্ব জানান দিতেন। এবার আর ঘরে বসে থাকা নয়। সিদ্ধান্ত বদলে নিলেন। আবারো ফিরে যাবেন হলিউডের বুকে। তবে অস্তিত্ব বিলীন করে নয়।

সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত একটি ফ্যাশন শোতে অংশ নিয়ে বুঝিয়ে দিলেন এখনো ফুরিয়ে যাননি তিনি। সঙ্গে নিয়ে এসেছিলেন মেয়েকে। জীবনের এই পর্যায়ে এসে একটি বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন ৪৬ বছর বয়স্কা এই হলিউডি তারকা। প্রথম ক্যামেরার সামনে নগ্ন হয়ে দাঁড়ানোর যে বাজে অভিজ্ঞতা, সেই অভিজ্ঞতার সম্মুখীন যাতে তার মেয়েকে না হতে হয়, এমনই শিক্ষায় বড় করছেন মেয়েকে। সূত্র: ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লোকসভায় বলিউডের প্রার্থীদের হার-জিত

বিনোদন ডেস্ক : ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে হারিয়ে যিনি ...

মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন :প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বিয়ের পর থেকে যেকোনো সাক্ষাৎকার বা অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ...