Home | বিনোদন | টালিগঞ্জের খবর | ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা

ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা

বিনোদন ডেস্ক : ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল। রবিবার সকাল ৮টা নাগাদ কলকাতায় নিজের বাড়িতে লিভার ফেটে তাঁর মৃত্যু হয়েছে বলে খবর।

কলকাতার আর্টিস্ট ফোরামের তরফ থেকে জানানো হয়েছে, রবিবার সকালে বাড়িতে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে টাটা মেডিক্যাল সেন্টার অ্যান্ড ক্যানসার হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে অভিনেত্রীর মেয়ে ফোন করে মায়ের মৃত্যু সংবাদ টালিগঞ্জ পাড়ায় জানান।

কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই লিভার ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রী রীতা। তাঁর চিকিৎসাও চলছিল। সাতদিন আগে তিনি শেষ শুটিং করেন। তারপরই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। পরে সুস্থ হয়ে বাড়িতেও চলে আসেন। রবিবার শারীরিক অবস্থার ফের অবনতি হয় তাঁর।

দৃঢ় চরিত্রের রীতা তাঁর শারীরিক কষ্ট সামলেও অভিনয় চালিয়ে গেছেন বলে জানিয়েছেন তাঁর সহ অভিনেতা-অভিনেত্রীরা। টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন। বহু চলচ্চিত্রও তাঁর অভিনয়ে সমৃদ্ধ হয়েছে।

‘‌অসুখ’, ‘ইতি মৃণালিনী’, ‘দত্ত ভার্সাস দত্ত’-র মতো ছবিতে তাঁর অভিনয় দর্শকদের হৃদয় ছুঁয়েছিল। শেষ তিনি কলকাতার টিভি চ্যানেল স্টার জলসায় প্রচারিত ‘রাখি বন্ধন’ নামের একটি সিরিয়ালে অভিনয় করতেন। রীতার প্রয়াণে শিল্পী মহলে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...

ফ্যাশন হাউজ খুলছেন মাহি

বিনোদন ডেস্ক : অভিনয় দিয়ে অনেক আগেই নিজের জাত চিনিয়েছেন হালের সবচেয়ে জনপ্রিয় ...