ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কোনো চাপের কাছে নতিস্বীকার করবেন না : ডিসিদের কাদের

কোনো চাপের কাছে নতিস্বীকার করবেন না : ডিসিদের কাদের

স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেছেন, ‘আমি ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক হিসেবে তাদের (ডিসি) বলেছি, এমন কিছু করবেন না, যাতে সরকার বিব্রত হয়। আর কোনো চাপের কাছে নতিস্বীকার করবেন না।’

তিন দিনের জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিন বুধবার পঞ্চম অধিবেশন শেষে সাংবাদিকদের এ কথা জানান ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, রাস্তাগুলো সচল রাখতে ডিসিদের প্রতি আহ্বান জানানো হয়েছে। সামনে ঈদুল আজহা। ঈদুল ফিতরের দৃষ্টান্ত অনুসরণ করে ঈদুল আজহায় মানুষ যেন ঠিকমতো বাড়ি যেতে পারেন এবং ফিরে আসতে পারেন সে জন্য যানজটের কারণগুলো দূর করতেও ডিসিদের বলা হয়েছে। একই সঙ্গে ঈদের পরেও যেন তদারকিটা অব্যাহত রাখা হয়, সে কথা বলা হয়েছে।

ওবায়দুল কাদের আরও বলেন, একটা বিষয় অত্যন্ত পরিষ্কার। নির্বাচনের সিডিউল পৌনে তিনমাসের মতো সময় আছে। কাজেই তাদের প্রতি সরকারের জেনারেল মেসেজ। সেটা সরকার প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসক সম্মেলন উদ্বোধন করতে গিয়ে দিয়েছেন। আমরা মন্ত্রীরা সেখানে ছিলাম। ফলে সরকার প্রধানের মেসেজটাই আমাদের বক্তব্য। এর বাইরে আমরা কিছু মনে করি না।

এ সময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সময় কোনোভাবেই আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে দেওয়া যাবে না।

তিনি বলেন, নির্বাচনকালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত সুচারুভাবে দেখতে হবে, সেটা ডিসিদের বলা হয়েছে। আমার মনে হয় এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ও ডিসিদের সঙ্গে আলোচনা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ড. কালাম স্মৃতি পদকের জন্য মনোনীত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রির্পোটার : ২০১৯ সালের ‘ড. কালাম স্মৃতি ইন্টারন্যাশনাল এক্সেলেন্স অ্যাওয়ার্ডস’ পদকের ...

এবার নতুন সংকটে বিএনপি

স্টাফ রির্পোটার : দুশ্চিন্তা পিছু ছাড়ছে না রাজনীতির মাঠে কোণঠাসা বাংলাদেশ জাতীয়তাবাদী ...