ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কোটালীপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষণ- ধর্ষকের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

কোটালীপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষণ- ধর্ষকের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

এস এম সাব্বির , গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্কুল ছাত্রী ধর্ষণের অপরাধে ধর্ষক রায়হানকে গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে চিত্রাপাড়া ছাত্র কল্যাণ সংঘ ও ৪৭নং চিত্রাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী বৃন্দ। আন্দলোনকারীদের সাথে প্রেসকাব ও জাগরণী সংস্থা একাত্ততা প্রকাশ করে ধর্ষকের শাস্তি দাবী করে।
বৃহস্পতিবার কোটালীপাড়া-পয়সারহাট সড়কের মনসাবাড়ি বাসষ্টান্ডে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত চলে এ মানববন্ধন। এ সময় সাংবাদিক এইচ এম মেহেদী হাসানাত,রতন সেন কংকন,জাগরণী সংস্থার অনিল চন্দ্র রায়, ভিপি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন,চিত্রাপাড়া ছাত্র কল্যান সংঘের সবুজ মিয়া,তাহাজ্জুত মিয়া,ছাত্রী ফাতেমা খানম,বন্যা খানম বক্তব্য রাখেন। বক্তারা ধর্ষক রায়হানকে গ্রেফতার ও শাস্তি দাবী করেন।
উল্লেখ্য গত মঙ্গলবার উপজেলার ৪৭ নং চিত্রাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক ছাত্রীকে আমতলী গ্রামের ফায়েক হাওলাদারের ছেলে রায়হান হাওলাদার ধর্ষন করে। ধর্ষনের শিকার ওই ছাত্রী বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ বলেন, গত বুধবার ধর্ষিতার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আমরা আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রেখেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...