Home | ব্রেকিং নিউজ | কোটালীপাড়ায় মাদক বিরোধী র‌্যালি ও গণস্বাক্ষর

কোটালীপাড়ায় মাদক বিরোধী র‌্যালি ও গণস্বাক্ষর

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মাদক বিরোধী র‌্যালি ও ৩দিন ব্যাপী গণস্বাক্ষর কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও কুশলা ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদলের সহযোগীতায় এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার উপজেলা পরিষদের সমানে থেকে একটি মাদক বিরোধী র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে গণস্বাক্ষর কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার। কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাহফুজুর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এম হুমায়ুন কবির, পৌর মেয়র মো: কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, কুশলা ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, উপজেলা কৃষক লীগের আহবায়ক মুন্সি এবাদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মাজাহারুল আলম পান্না, নজরুল ইসলাম হাজরা মন্নু, আওয়ামী লীগ নেতা নারায়ন চন্দ্র দাম বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাদককে না বলতে শপথ বাক্য পাঠ করানো হয়। পরে সরকারী কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, জন প্রতিনিধি ও বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ দুই সহস্রাধিক বিভিন্ন শ্রেনী পেশার মানুষ গণস্বাক্ষর কর্মসূচীতে অংশ নেন। উল্লেখ্য: আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় এ মাদক বিরোধী গনস্বাক্ষর কার্যক্রম শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে প্রচারনা চালাচ্ছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে আওয়ামীলীগ সরকারের ...

সুনামগঞ্জ-৫ আসনে চমক নিয়ে আসতে পারেন রুহুল আমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ-৫ আসনে চমক নিয়ে আসছেন সম্ভাব্য সংসদ সদস্য ...