ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কোটালীপাড়ায় ভাতার টাকা মেম্বারের পকেটে

কোটালীপাড়ায় ভাতার টাকা মেম্বারের পকেটে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বয়স্ক ও বিধবা ভাতার টাকা হাতিয়ে নিয়েছে এক ইউপি মেম্বার। প্রায় ৩০জন কার্ডধারীর কাছ থেকে ২লক্ষ টাকা এই মেম্বার নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানাগেছে, উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের মহিলা মেম্বার শেফালী হালদার চলতি বছরে তার সংরক্ষিত ওয়ার্ডে বিতরণের জন্য ৩০টি কার্ড পেয়েছিলেন। তিনি এই কার্ড বিতরণে প্রতি কার্ডধারীর কাছ থেকে ২হাজার করে টাকা নেয়। গত ২৯ আগস্ট প্রতি কার্ডধারী কৃষি ব্যাংক রাধাগঞ্জ শাখা থেকে ৬হাজার করে টাকা উত্তোলন করেন। ব্যাংক থেকে কার্ডধারীরা ভাতার টাকা নিয়ে বের হওয়ার পর একরকম জোর করে শেফালী হালদার ৫হাজার করে টাকা নিয়ে নেয়।

পীড়ারবাড়ী গ্রামের কার্ডধারী নেরোদা হালদার (৭১) বলেন, বয়স্ক ভাতার ৬হাজার টাকা পেয়ে ছিলাম। ব্যাংক থেকে ভাতার টাকা নিয়ে বের হওয়ার পর শেফালী হালদার আমার কাছ থেকে জোর করে ৫হাজার টাকা নিয়ে গেছে।

একই গ্রামের মিনু ঢালী (৭০), শোভা রাণী বাড়ৈ(৬৯) বলেন, কার্ড দেবার আগে শেফালী মেম্বার আমাদের কাছ থেকে ২হাজার করে টাকা নিয়েছে। ভাতার টাকা উত্তোলনের পর ৫হাজার টাকা করে নিয়েছে।

এ বিষয়ে মেম্বার শেফালী হালদারের কাছে জানতে চাওয়া হলে তিনি কোন প্রকার মন্তব্য করতে রাজি হয়নি।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: জহুরুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে উর্ধ্বতন কর্মকর্তার সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগুনে দগ্ধ একই পরিবারের আটজনের মধ্যে আরও একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় আগুনে দগ্ধ একই পরিবারের ...

জি কে শামীমের কোম্পানির সঙ্গে পাঁচ প্রকল্পের চুক্তি বাতিল গণপূর্ত অধিদপ্তরের

স্টাফ রির্পোটার : অবৈধ সম্পদ, মাদক ও অস্ত্র মামলায় কারাগারে থাকা যুবলীগ ...