Home | ব্রেকিং নিউজ | কোটালীপাড়ায় পানিতে ডুবে দু’ শিশু সহপাঠীর মৃত্যু

কোটালীপাড়ায় পানিতে ডুবে দু’ শিশু সহপাঠীর মৃত্যু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় পানিতে ডুবে দু’শিশু সহপাঠীর মৃত্যু হয়েছে। শনিবার (২৭ অক্টোবর) কোটালীপাড়া উপজেলার বাগানউত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো ওই গ্রামের লিটন রায়ের মেয়ে লিমি রায় (৭) ও অদ্রি সরকার (৬)। এরা দু’জনেই বাগানউত্তপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

স্কুলের সহকারী শিক্ষিকা সোনিয়া আক্তার বলেন, দু’ ছাত্রী সকাল সাড়ে ৯ টায় স্কুলে আসে। কিন্তু ভুল করে সঙ্গে কাঠ পেন্সিল আনেনি। আমি তাদের শিশু শ্রেণির ক্লাস নেয়ার সময় সকাল সাড়ে ১০ টার দিকে তারা আমার অনুমতি নিয়ে বাড়িতে কাঠ পেন্সিল আনতে যায়। তারপর আর তারা স্কুলে ফিরে আসেনি। তাদের মৃত্যুর খবরে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

লিমি রায়ের পিতা লিটন রায় বলেন, বাড়ি থেকে কাঠ পেন্সিল নিয়ে তারা দু’জনে স্কুলের উদ্দেশ্যে রওনা দেয়। ধারনা করা হচ্ছে স্কুলে যাবার পথে ডা.সুভাষ বালার সদ্য খনন করা পুকুর পাড়ে পা পিছলে তারা পুকুরের পানিতে পড়ে ডুবে তারা মারা যায়। দুপুর ১২ টার দিকে তাদের লাশ পুকুরের পানিতে ভেসে ওঠে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় স্কুল ও বাগানউত্তপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। দু’শিশুর পরিবারেই চলছে শোকের মাতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...