Home | রাজনীতি | কোটালীপাড়ায় নির্বাচনী প্রচারাভিযান শুরু

কোটালীপাড়ায় নির্বাচনী প্রচারাভিযান শুরু

কোটালিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় নৌকার পক্ষে প্রচারাভিযান শুরু হয়েছে। কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম থেকে প্রধানমন্ত্রীর পক্ষে এ প্রচারাভিযান শুরু করেছেন গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য দেবদুলাল বসু পল্টু।

দেবগ্রাম স্কুল মাঠ থেকে শুরু হওয়া এ প্রচারাভিযানে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন। প্রচারাভিযানের গাড়ি বহর উপজেলা প্রদক্ষিণ করে। প্রচারাভিযানে গাড়ি বহর উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে পৌঁছালে আপামর জনগণের পক্ষ থেকে স্বাগত জানায়।
উপজেলার কালিগঞ্জ, রামনগর, রাধাগঞ্জ, ভাঙ্গারহাট, পীড়ারবাড়ী, রামশীল, বান্ধাবাড়ী, ওয়াপদারহাট, উপজেলা সদর, মাঝবাড়ী, হিরণ, বর্ষাপাড়া, চৌধুরীরহাট, তারাকান্দ, ধারাবাশাইল, কান্দিসহ উপজেলা বিভিন্ন স্থানে গাড়ি বহর থামিয়ে লোকজনের সাথে কথা বলেন ।
এ সময় তিনি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। তিনি  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  ভোট দিয়ে পুনরায় এ আসন থেকে নির্বাচিত করার আহবান জানান।

প্রচারাভিযানের উদ্যেক্তা দেবদুলার বসু পল্টু বলেন, ২০১৮ সাল আমাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বছর। এ নির্বাচনকে সামনে রেখে গণতন্ত্রের মানসকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাদের মাঠে নেমে নৌকায় পক্ষে ভোট চাওয়ার নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা বাস্তবায়ন করতেই বাংলা নববর্ষ উপলক্ষে আমরা নৌকার পক্ষে ভোট চাইতে প্রচার অভিযান শুরু করেছি। আসন্ন নির্বাচন পর্যন্ত আমাদের এই প্রচারাভিযান অব্যহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শত ভাগ ভোট দিয়ে এ আসন থেকে আমরা তাকে সপ্তম বারের মতো এমপি নির্বাচিত করবো। তিনি আমাদের ভোটে পুনরায় দেশের প্রধানমন্ত্রী হয়ে বাংলাদেশকে উন্নয়ন ও গণতন্ত্রের অগ্রযাতায় অপ্রতিরোধ গড়ে তুলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন এখন ঠুঁটো জগন্নাথ : ফখরুল

বগুড়া প্রতিনিধি : বিএনপি মহাসচিব ও বগুড়া সদর আসনের ধানের শীষ প্রার্থী মির্জা ...

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র ৪টি ভাংচুর

নড়াইল প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইলের কালিয়া উপজেলার ...