ব্রেকিং নিউজ
Home | শিক্ষা | কোটালীপাড়ায় অধ্যক্ষের বিরুদ্ধে দূর্নীতির মামলা, দুই প্রভাষক বরখাস্ত

কোটালীপাড়ায় অধ্যক্ষের বিরুদ্ধে দূর্নীতির মামলা, দুই প্রভাষক বরখাস্ত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া কাজী মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকারের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে কোটালীপাড়া বিজ্ঞ সহকারী জজ আদালতে আলাদা ভাবে মামলা দায়ের করেছেন দুই প্রভাষক। আর এ কারণে ক্ষিপ্ত হয়ে অধ্যক্ষ বিমলেন্দু সরকার ওই দুই প্রভাষককে সাময়িক ভাবে বরখাস্ত করেন বলে অভিযোগ উঠেছে।
জানাগেছে, উপজেলার ভাঙ্গারহাট কাজী মন্টু কলেজের অর্থনীতি বিভাগের প্রাভাষক দ্বিজেন্দ্রনাথ বিশ্বাস ও রাষ্ট্র বিজ্ঞাগ বিভাগের প্রভাষক সমর কুমার অধিকারী বাদী হয়ে গত ২ আগস্ট এবং ৬ আগস্ট কোটালীপাড়া বিজ্ঞ সহকারী জজ আদালতে আলাদা ভাবে দুটি মামলা দায়ের করেন। আর এ ঘটনায় অধ্যক্ষ বিমলেন্দু সরকার গত ১২ আগস্ট প্রভাষক দ্বিজেন্দ্রনাথ বিশ্বাস ও সমর কুমার অধিকারীকে বরখাস্ত করেন।
মামলায় তারা উল্লেখ করেন, কাজী মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার ভারপ্রাপ্ত অধ্যক্ষ থাকা অবস্থায় অনিয়ম ও দূর্নীতির মাধ্যমে ৬ লক্ষ ৯৭ হাজার টাকা আত্মসাৎ করেন।
প্রভাষক দ্বিজেন্দ্রনাথ বিশ্বাস ও সমর কুমার অধিকারী বলেন, বিমলেন্দু সরকার সীমাহীন দূর্নীতি ও অনিয়ম করে আসছেন। আমরা প্রতিবাদ করলে তিনি আমাদের নানা ধরণের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন। সর্বশেষ তিনি আমাদের নিয়ম বহির্ভূত ভাবে বরখাস্ত করেন।
এ ব্যাপারে কাজী মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। আমি বৈধ ভাবে তাদেরকে সাময়িক ভাবে বরখাস্ত করেছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকায় ১২৪ ও চট্টগ্রামে ২৩ জন পেল জিপিএ ৫

স্টাফ রিপোর্টার :  এইচএসসি ও সমমানের পুনর্নিরীক্ষার ফল গতকাল মঙ্গলবার নিজ নিজ ...

শিক্ষার্থীরা নিবিঘেœ করছে পড়াশুনা সোলারের আলোয় আলোকিত আদিবাসীর গ্রাম

রানীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার আদিবাসিদের বসবাস। পল্লীর এক নির্জন প্রান্ত। প্রধান ...