ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কোটচাঁদপুরে ২ বাসের সংঘর্ষে আহত ৩০

কোটচাঁদপুরে ২ বাসের সংঘর্ষে আহত ৩০

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুর-জীবননগর মহাসড়কে দুই বাসের পাশাপাশি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে শিশুসহ কমপক্ষে ৩০ জন বাস যত্রী আহত হয়েছেন।

বুধবার (০৩ জুলাই) সকাল পৌনে ৯ টার দিকে কোটচাঁদপুরের সীমান্তবর্তী কাটাখালী ব্রীজ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গুরতর আহত দুজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী রয়েল পরিবহনের (ঢাকা-ব-১৫-১৯৭৮) একটি বাসের সাথে কালিগঞ্জ থেকে ছেড়ে আসা জীবননগর গামী শাপলা পরিবহনের গাজী ডিলাক্স (যশোর-জ-১১-০০৬৮) গাড়ির পাশাপাশি সংর্ঘষ হয়। এতে শাপলা পরিবহন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দেয়।

কোটচাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার (এসও) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কোটচাঁদপুর স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ জানান, আহতদের মধ্যে অনেকেই  প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। বর্তমানে ৬ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গুরতর আহত দুজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রয়েল পরিবহনের বাসটি চলে গেলেও দুর্ঘটনা কবলিত শাপলা পরিবহনের বাসটি পুলিশ জব্দ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

ছাত্রলীগের স্লোগানে নতুন ‘ভাইদের’ নাম

স্টাফ রির্পোটার : এক দিন আগেও তাঁদের দেখলে ‘ভাই’, ‘ভাই’ বলে চারপাশ ...