ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | কোচ হিসেবে রিয়ালে নেইমারকে চান না জিদান

কোচ হিসেবে রিয়ালে নেইমারকে চান না জিদান

ক্রীড়া ডেস্ক : ব্রাজিলিয়ান তারকা নেইমারের গন্তব্য শেষ পর্যন্ত বার্সাতেই হতে যাচ্ছে। তবে এর মধ্যে নেইমারকে দলে টানতে উঠে-পড়ে লেগেছিল রিয়াল মাদ্রিদ। তারা বেশ কিছু প্রস্তাব নিয়েও গিয়েছিল পিএসজির কাছে। দর কষাকষিও হয়েছে দু’দলের মধ্যে। কিন্তু শেষ পর্যন্ত কেউই সমঝোতায় পৌঁছাতে পারেনি।

কিন্তু রিয়াল-পিএসজি সমঝোতায় পৌঁছালেই বা কি হতো? নেইমার কি সত্যি সত্যি লজ ব্লাঙ্কোজদের হয়ে খেলতে সাচ্ছন্দ্য বোধ করতেন? তিনি যে পিএসজি সরাসরিই জানিয়ে দিয়েছেন, যেতে হলে যাবো বার্সাতেই। রিয়ালে নয়।

নেইমারের চলমান নানা রঙের কাহিনির মধ্যে এতদিন প্রবেশ করেননি রিয়াল কোচ জিনেদিন জিদান। নেইমারকে তিনি চান কিংবা চান না- এমন কোনো কথাই বলেননি। কিন্তু এবার এই প্রক্রিয়ায় যুক্ত হয়ে গেলেন তিনি। জানিয়ে দিলেন, কোচ হিসেবে রিয়ালে তিনি নেইমারকে চান না। তিনি চান কেবলমাত্র ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসী তারকা পল পগবাকে।

২ সেপ্টেম্বর শেষ হবে ইউরোপিয়ান দলবদলের মৌসুম। জিনেদিন জিদান শেষ মুহূর্ত পর্যন্তও অপেক্ষা করবেন পল পগবাকে দলে টানার জন্য। এমনকি ফরাসি তারকার নিজেওর ইচ্ছা, জিদানের সঙ্গে রিয়াল মাদ্রিদে কাজ করার জন্য।

কিন্তু গন্ডগোলটা বেধেছে মূলতঃ ট্রান্সফার ফি নিয়ে। পল পগবার জন্য ম্যানইউ দাম হাঁকিয়ে বসে আছে ২০০ মিলিয়ন ইউরো (প্রায় ২ হাজার কোটি টাকা)। পগবা নিজে ম্যানইউ ছাড়তে চাইলেও, সেটা জোর করে করতে চান না। সুতরাং, দেখার বিষয়, শেষ পর্যন্ত দল বদলের বাজারো কোন চমক দেখায় রিয়াল মাদ্রিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি ক্রিকেটারদের খাবারের উপরে নিষেধাজ্ঞা জারি

ক্রীড়া ডেস্ক : ফিটনেসে জোর দিতে হবে। তাই পাকিস্তানের কোচ হয়ে এসে ...

এবারও নেতানিয়াহুর পক্ষে ক্ষমতায় টিকে থাকা কঠিন

ইন্টারন্যাশনাল ডেস্ক :  ইসরায়েলের নির্বাচনের ফলাফল এখনো প্রকাশিত না হলেও সমীক্ষা অনুযায়ী ...