ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | কৈশরে যৌন হয়রানির শিকার হয়েছিলেন কঙ্গনা রানাউত

কৈশরে যৌন হয়রানির শিকার হয়েছিলেন কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক :  কঙ্গনা রানাউত সব সময়ই সরাসরি কথা বলতে ভালোবাসেন। আর এর জন্য বলিউডে তার বেশ সুনাম রয়েছেন। সত্য কথা বলতে ছাড় দেন না। নিজের অতীত জীবন নিয়ে বলতেও কুণ্ঠাবোধ করেন না এ অভিনেত্রী।

এর আগে কঙ্গনা জানিয়েছিলেন, তার বাবা-মা চাননি তিনি পৃথিবীতে আসুক। জন্মের অনেক পরে বিষয়টি জেনেছিলেন কঙ্গনা। তারকা হওয়ার পর তার এমন স্বীকারোক্তিতে বাহবা দিয়েছেন ভক্তরা। এবার অতীতের আরেকটি বিষয় সবার সামনে উন্মোচন করলেন এ অভিনেত্রী।

কৈশরে যৌন হয়রানির শিকার হয়েছিলেন তিনি। বিষয়টি অকপটে সম্প্রতি কঙ্গনা বলেছেন একটি সাক্ষাৎকারে।

বলিউডভিত্তিক এ ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, আমার মনে হয় প্রতিটি মেয়েরই শিশুকালে কিংবা কৈশরে এমন কিছু ঘটনা রয়েছে যা শেয়ার করতে পারেন না কেউ। কিন্তু শেয়ার না করতে পারলে নারীরা পিছিয়ে পড়বে। আর তাদের উপর নিপীড়ন চলতেই থাকবে। যেকোনো নির্যাতনেরই প্রতিবাদ করা উচিত। আমি নিজেও কৈশরে যৌন হয়রানির শিকার হয়েছি। আমি ক্লাস নাইনে পড়া অবস্থায় আমার প্রাইভেট শিক্ষক একদিন আমার শরীরে হঠাৎ হাত দিয়ে বসেন। প্রথমে আমি বুঝিনি। কিন্তু পরে বিষয়টি বুঝে তাকে তখনই একটি চড় মারি। এরপর সেই শিক্ষককে ঘর থেকে বের করে দিই। বিষয়টি পরিবারকেও জানিয়েছিলাম আমি। সুতরাং, যেকোনো নির্যাতনের প্রতিবাদ করতে হবে। পরিবারকে জানাতে হবে। প্রয়োজনে আইনি ব্যবস্থাও গ্রহণ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...