ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | কূটনীতিকদের সঙ্গে বৈঠকে দেশের সাবির্ক বিষয় নিয়ে কথা হয়েছে: ড. কামাল

কূটনীতিকদের সঙ্গে বৈঠকে দেশের সাবির্ক বিষয় নিয়ে কথা হয়েছে: ড. কামাল

স্টাফ রির্পোটার :  বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।বুধবার সকালে বিএনপি নেতা মঈন খানের গুলশানের বাসায় কূটনীতিকদের সঙ্গে ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক হয়। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ড. কামাল।

ড. কামাল বলেন, কূটনীতিকদের সঙ্গে বৈঠকে দেশের সাবির্ক বিষয় নিয়ে কথা হয়েছে। আমরা তুলে ধরেছি, কূটনীতিকরা শুনেছেন।বৈঠকে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের হাইকমিশনার, কানাডার ডেপুটি হাইকমিশনার এবং জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি)’র আবাসিক সমন্বয়ক অংশ নিয়েছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও গণফোরামের নির্বাহী সভাপতি  সুব্রত চৌধুরী বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব গণমাধ্যমকর্মীদের বলেন, চায়ের আড্ডায় মঈন খানের বাসায় এসেছিলাম। সামাজিক রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

এছাড়া খালেদা জিয়ার জামিন বারবার আটকে দেওয়া ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে পুনরায় কারাগারে নেওয়ার বিষয় নিয়েও কথা হয়েছে বলে বৈঠক সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা হয়েছে। স্থানীয় ...