Home | সারা দেশ | কুড়িগ্রামে সিধ কেটে আড়াই লক্ষ টাকা চুরি

কুড়িগ্রামে সিধ কেটে আড়াই লক্ষ টাকা চুরি

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম : কুড়িগ্রামের উলিপুরে সিধ কেটে ২ লক্ষ ৫০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় চোর আতঙ্ক দেখা দিয়েছে।
বুধবার রাতে জেলার উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের মাস্টার পাড়া এলাকার মোঃ সহিদুল গোয়াল (দুধ বিক্রেতা) প্রতিদিনের ন্যায় শহরে দুধ বিক্রি করে সদর উপজেলার মোগলবাসা এলাকার নয়ারহাট বাজারে তার কীটনাশকের দোকানদারি শেষে দোকানের সার এবং তেল ক্রয়ের ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরেন। যথারীতি ঘুমিয়ে পড়লে গভীর রাতে চোরের দল তার বাড়িতে প্রবেশ করে বাড়ির বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে ঘরের সিঁধ কেটে বাংকার তৈরি করে ঘরে প্রবেশ করে সুকেসের ডয়ারে থাকা ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে উধাও হয়।
মোঃ সহিদুল গোয়াল (দুধ বিক্রেতা) জানান-রাতে বাড়িতে ফেরার সময় কিছু ব্যক্তিকে আমাকে অনুসরণ করছিল। আমি বিষয়টি গুরুত্ব দেয় নাই। আমার বিশ্বাস তারাই এটি করেছে।
বেগমগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-এলাকার ছেলেরা মাদক এবং জুয়ায় জড়িতে হওয়ায ইদানিং এলাকার ছিঁচকে চোরের উৎপাত বেড়ে গেছে।
এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্ল্যা আল সাইদ জানান, মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে দোষীদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জন্মদিনে সর্বস্তরের জনগণের ভালোবাসায় ভাসলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল 

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ...

বালিয়াডাঙ্গীতে জনবল সংকটে ব্যাহত স্বাস্থ্যসেবা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ ...