Home | ব্রেকিং নিউজ | কুড়িগ্রামে সহকারী শিক্ষকদের অশ্লীল ভাষায় গালি দেন যে প্রধান শিক্ষক

কুড়িগ্রামে সহকারী শিক্ষকদের অশ্লীল ভাষায় গালি দেন যে প্রধান শিক্ষক

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা এই বিদ্যালয়ের সহকারী মহিলা শিক্ষকদের পতিতা, চরিত্রহীনা, হিজড়াসহ নানাবিধ উপাধিতে নোংড়া ভাষায় গালিগালাজ করার অভিযোগ পাওয়া গেছে।

ঐ প্রধান শিক্ষকের স্ত্রীও একই বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চাকরী করায় তার বিরুদ্ধে কোন প্রতিবাদ করতে গেলেই স্বামী-স্ত্রী মিলে প্রতিবাদকারীর উপর আক্রমন করার ঘটনাও ঘটেছে বলে অভিযোগপত্র উল্লেখ করেছেন সহকারী শিক্ষকরা। পরে নিরুপায় হয়ে ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ প্রধান শিক্ষক কর্তৃক অশালীন আচরণ ও অশ্রাব্য গালিগালাজের প্রতিকার চেয়ে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এ,কে,এম তৌফিকুর রহমান, তৃষ্ণা রানী রায়, পাতঞ্জলী রানী রায় ও শিপ্রা রায়।

অভিযোগ পত্র আরো জানা যায়, কারনে অকারনে সহকারী শিক্ষদের গালিগালাজসহ হিন্দু শিক্ষকদের ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে তিনি বিভিন্ন নেতিবাচক মন্তব্য করে থাকেন এবং মালায়ুনের বাচ্চা বলে গালি দেন।

এতে করে ঐ বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বিঘ্নিত হওয়ায় ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিসহ শিক্ষার্থীর অবিভাবকরা উদ্দিগ্ন হয়ে পড়েছেন।

অভিযোগের বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা মোবাইল ফোনে উত্তেজিত হয়ে বলেন, আমার মোবাইল নাম্বার কোথায় পেলেন। বিদ্যালয়ে সহকারী শিক্ষকের ছুটির বিষয় নিয়ে ছোট ছাটি ঘটনা ঘটেছিল। যা মিটমাট হয়ে গেছে। বিষয়টা নিয়ে তৃতীয় পক্ষ বাড়াবাড়ি করছে।

ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বুলবুল বসুনীয়া অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, প্রধান শিক্ষক গোলাম মোস্তফাকে অনেকবার সাবধান করে দেয়ার পরও কোন কাজ হয়নি।

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা: রাশেদুল হক প্রধান বিডিটুডেকে জানান, ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের অভিযোগের ভিত্তিতে উপজেলা মৎস্য কর্মকর্তাকে ঘটনার তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...