Home | বিবিধ | আইন অপরাধ | কুড়িগ্রামে দুই শিক্ষার্থী হত্যাকান্ডের ঘটনায় আরো তিনজনকে জিজ্ঞাসাবাদ

কুড়িগ্রামে দুই শিক্ষার্থী হত্যাকান্ডের ঘটনায় আরো তিনজনকে জিজ্ঞাসাবাদ

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের বিসিক শিল্প নগরী এলাকায় দুই শিক্ষার্থীকে হত্যাকান্ডের ঘটনায় নিহত জাহাঙ্গীরের এক সহপাঠীসহ তিনজনকে আটক করে রংপুর অফিসে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার রাতে কুড়িগ্রামের সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামে নিজেদের বাড়ি থেকে তাদের আটক করে রংপুর র‌্যাব-১৩।

আটককৃতরা হলো- জাহাঙ্গীরের সহপাঠী কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ও সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামের লিটু(১৫) এবং অন্য দু’জন একই গ্রামের জাকির (১৫) ও ইমতিয়াজ (১৫) নীলারাম স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র।

রংপুর র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তাদের র‌্যাব কার্যালয়ে নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদে তাদের কোনও সংশ্লিষ্টতা পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: রওশন কবির বলেন, দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধারের ঘটনায় ইতিমধ্যেই মুকুল মিয়া, সবুজ মিয়া, মমিন মিয়া ও সাজু মিয়া নামে চারজনকে আটক করা হয়েছে। তাদেরকে কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য গত ১৯ সেপ্টেম্বর সকালে কুড়িগ্রামের বিসিক শিল্প এলাকায় রেল লাইনের পাশে নালিয়ার দোলায় একটি পরিত্যাক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা (১৫) নামের দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কিশোর জাহাঙ্গীর আলম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদার পাড় গ্রামের সৈয়দ আলীর পুত্র। সে কুড়িগ্রাম ভোকেশনাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র। এবং নিহত সেলিনা কুড়িগ্রাম পৌরসভার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা। সে নাগদার পাড় গ্রামের আমিন উদ্দিন দাখিল মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোপা আমেরিকায় ব্রাজিল দলে বড় চমক

ক্রীড়া ডেস্ক : নিজেদের ডেরায় দক্ষিণ আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্ব অর্জনের লক্ষ্যে গত শুক্রবার ...

নারী সেনাদের কখন, কীভাবে ধর্ষণ করা হবে তালিকা প্রকাশ!

ইন্টারন্যাশনাল ডেস্ক : বিশ্বের সবচেয়ে শক্তিশালী সশস্ত্র বাহিনীর মধ্যে প্রথমেই আছে যুক্তরাষ্ট্রের নৌবাহিনী ...