ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কুড়িগ্রামের সেই কওমী মাদ্রাসার হুজুর গ্রেফতার

কুড়িগ্রামের সেই কওমী মাদ্রাসার হুজুর গ্রেফতার

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কওমী মাদ্রাসার হুজুরের লালসার শিকার হয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী ৫মাসের অন্তসত্তা হওয়ার ঘটনায় কুড়িগ্রামের রৌমারী উপজেলায় উত্তর বাইটকামারী কওমী মাদ্রাসার মুহ্তামিম মাওলানা আব্দুল বাছেদ(৪২) গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল বাছেদ উত্তর বাইটকামারী গ্রামের মো. নিজামউদ্দিনের ছেলে।
শুক্রবার ভোর রাতে এস আই তুহিন মিয়ার নেত্বতে রৌমারী থানা পুলিশের একটি টিম রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার শেওড়া মসজিদের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে রৌমারী থানায় নিয়ে আসে।
মামলার আইও এস আই তুহিন মিয়া জানান, তার বিরুদ্ধে নারী শিশু নিযার্তন দমন ট্রাইবুনাল ৯এর ১ ধারায় মামলা রুজু করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার শেওড়া মসজিদের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়।
রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
উল্লেখ্য উত্তর বাইটকামারী গ্রামের চতুর্থ শ্রেণিতে পড়–য়া স্কুলছাত্রী কোরআন শরীফ শিক্ষা নেয়ার জন্য সাড়ে ৫মাস আগে বাইটকামারী কওমী মাদ্রাসার ওই হুজুরের কাছে যায় সে। এ সুযোগে মাদ্রাসার মুহ্তামিম মাওলানা আব্দুল বাছেদ আল্লাহ্র গজবের ভয় দেখিয়ে সাড়ে ৫মাস থেকে ওই ছাত্রীকে ধর্ষন করে।
ছাত্রীটির শারীরিক পরিবর্তন দেখে পরিবারের লোকজন ২৯ আগষ্ট রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জানান সে ৫মাসের অন্তঃসত্ত্বা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডেল্টা প্ল্যান বাস্তবায়ন হলে বাংলাদেশ সুপেয় পানি রপ্তানি করতে পারবে

স্টাফ রির্পোটার :  ব-দ্বীপ তথা ডেল্টা প্ল্যান বাস্তবায়ন হলে বাংলাদেশ সুপেয় পানি ...

সরস্বতী পূজা ও নির্বাচন একই দিনে হওয়ায় দুঃখ প্রকাশ তাপসের

স্টাফ রির্পোটার : সরস্বতী পূজা ও নির্বাচন একই দিনে হওয়ায় দুঃখ প্রকাশ ...