Home | সারা দেশ | কুড়িগ্রামের ভ‚রুঙ্গামারীতে বিদ্যুৎ সুবিধা বঞ্চিতদের মাঝে সোলার প্যানেল বিতরণ

কুড়িগ্রামের ভ‚রুঙ্গামারীতে বিদ্যুৎ সুবিধা বঞ্চিতদের মাঝে সোলার প্যানেল বিতরণ

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম : প্রধান মন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এর অংশ হিসাবে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অধিনে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে বিদ্যুৎ বঞ্চিতদের মাঝে ২৫ কুড়িগ্রাম-১ আসনের জাতীয় সংসদ সদস্য কর্তৃক সোলার প্যানেল বিতরণ করা হয়েছে।
রোববার ভ‚রুঙ্গামারী উপজেলা জাতীয় পার্টির অফিসে বলদিয়া ইউনিয়নের বিদ্যুৎ বঞ্চিত ২০ টি পরিবারের মাঝে ২৫ কুড়িগ্রাম-১ আসনের জাতীয় সংসদ সদস্য এ,কে,এম মোস্তাফিজুর রহমান মোস্তাক এমপি কর্তৃক বরাদ্দকৃত সোলারেন ফাউন্ডেশনের আওতায় ৪০ ওয়াটের সোলার বিতরণ করা হয়েছে।
সোলার বিতরন করেন সংসদ সদস্যের মনোনীত প্রতিনিধি ও উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারী ওয়াহেদুজ্জামান সরকার। সোলার বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক অধ্যক্ষ আব্দুল আজিজ, বলদিয়া ইউপির জাপা নেতা ময়েন উদ্দিন সরকার, তিলাই ইউপির সাবেক চেয়ারম্যান জাপা নেতা শরিফুল আলম জাহেদী, জাপা নেতা রাশেদুন্নবী লালু ও তিলাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন ও সোলার বিতরণকারী প্রতিষ্ঠান ইডকল ভুরুঙ্গামারী শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ প্রমুখ।
উপজেলা জাপা সেক্রেটারী ওয়াহেদুজ্জামান জানান, উপজেলার ১০টি ইউনিয়নের বিদ্যুৎ বঞ্চিতদের মাঝে সোলার প্যানেল বিতরণ অব্যাহত রয়েছে। ইতিমধ্যে ৮ টি ইউনিয়নে বিতরণ সম্পন্ন হয়েছে এবং বাকী ২ টি ইউনিয়নেও শীঘ্রই বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কমলাপুরে আজও ঘরমুখো যাত্রীদের ভিড়

শনিবার সারাদেশে পালিত হলো মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদের ...

পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর যথাযোগ্য মর্যাদা, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ-উচ্ছ্বাসের ...