ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী অপহরণ ও ধধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লক্ষ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি হলো, ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার ভেড়াখালী গ্রামের মজিবর রহমানের পুত্র জাফিরুল ইসলাম ওরফে পালক (৩০)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ জুলাই, সন্ধা ৭টায় কুষ্টিয়া সদর উপজেলার বলরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী বাড়ির পাশে কুমার নদে নিজেদের পোষা হাঁস তাড়িয়ে আনতে যায়। সেখান থেকে আসামি জাফিরুল ওই ছাত্রীকে জোড়পূর্বক মুখে গামছা বেঁধে অপহরণ করে পাশের কলা বাগানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। সেখানে গুরুতর আহত অবস্থায় তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

পরদিন সকালে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের দ:বি: ৯(১) এবং ৭ ধারায় অভিযোগ এনে যুবক জাফিরুল ইসলামের বিরুদ্ধে কুষ্টিয়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যায় থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১২ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ কৌশুলী আকরাম হোসেন দুলাল জানান, চাঞ্চল্যকর এই স্কুলছাত্রী অপহরণপূর্বক ধর্ষণ মামলায় আসামি জাফিরুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ গঠনপূর্বক বিজ্ঞ আদালত দীর্ঘ সাক্ষ্য গ্রহণ করেন এবং আসামির বিরুদ্ধে আনীত নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনে দুই অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগুনে দগ্ধ একই পরিবারের আটজনের মধ্যে আরও একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় আগুনে দগ্ধ একই পরিবারের ...

জি কে শামীমের কোম্পানির সঙ্গে পাঁচ প্রকল্পের চুক্তি বাতিল গণপূর্ত অধিদপ্তরের

স্টাফ রির্পোটার : অবৈধ সম্পদ, মাদক ও অস্ত্র মামলায় কারাগারে থাকা যুবলীগ ...