Home | বিবিধ | আইন অপরাধ | কুষ্টিয়ায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় মাদক মামলায় মাইক্রোবাসের চালকসহ দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (২১ জুলাই) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মিরপুর উপজেলার বালিদাপাড়া গ্রামের হাজি আব্দুল মালেক মণ্ডলের ছেলে তাহাজ্জত হোসেন ওরফে সোহেল (৪০) এবং আনারুল ইসলাম মাস্টারের ছেলে মাইক্রোবাস চালক আমিরুল ইসলাম (২৮)।

এছাড়া, এ মামলায় চার আসামির মধ্যে দৌলতপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে আবু বক্কর সিদ্দিক এবং আজহার মোল্লার ছেলে আতিয়ার রহমানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ আগস্ট বিকেলে উপজেলার ধলসা গ্রামে মাদকবিরোধী অভিযানকালে একটি মাইক্রোবাস তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ২০২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আসামিদের আটক করে পুলিশ। পরে জব্দকৃত ফেন্সিডিলসহ আটকদের বিরুদ্ধে মিরপুর থানার
উপ-পরিদর্শক (এসআই) কাজী আবু জুবাইর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, মামলার দীর্ঘ শুনানী শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেন। একই সঙ্গে অপর দুই আসামিকে খালাস দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাশ্মীর : আবারও মধ্যস্থতার প্রস্তাব ট্রাম্পের

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারত-পাকিস্তানের শত্রুতার কারণ ধর্ম, কাশ্মীর সমস্যার সমাধানে আবারও মধ্যস্থতার বার্তা দিয়ে ...

মাগুরায় নবদম্পতির আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে একই শাড়িতে গলায় ফাঁস দিয়ে নবদম্পতি ...