Home | বিবিধ | আইন অপরাধ | কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ব্যবসায়ী মো. সুজন (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে ১২টায় সুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে নগরীর বিষ্ণুপুর দক্ষিণ পাড়ার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত সুজন কুমিল্লা চান্দিনা উপজেলার মহিচাইল এলাকার মিজান মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর বিষ্ণুপুর তার বাড়ি থেকে সুজনকে কে বা কারা ডেকে পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ৫তলা ভবনের ৩য় তলায় নিয়ে যায়। সেখানে তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা গিয়ে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে অবস্থার অবনতি দেখে সোমবার ভোরে ঢাকায় নেয়ার পথে সুজন মারা যায়। সুজন নগরীর বিষ্ণুপুর মকিম মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন। কালিয়াজুড়ি আইনউদ্দিন শাহ মাজারের পাশে তাদের একটি ডেকোরেটরের দোকান রয়েছে। সুজন সব সময় দোকানে বসতেন এবং ডেকোরেটরের কাজ করতেন।

এ বিষয়ে নিহত সুজনের বাবা মিজান মিয়া জানান, সুজন রাতে দোকান থেকে বাসায় যায়। ভাত খাওয়ার পর বিষ্ণুপুরের মানিক মিয়ার ছেলে তোতা রোবেল সুজনকে মুঠো ফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত ১২টার সময় খবর আসে সুজনকে ছুরিকাঘাত করেছে। আমি এবং আমার ছেলেরা ঘটনাস্থলে গিয়ে সুজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ঢাকায় পাঠিয়ে দেয়। ঢাকা নেয়ার পথে গাড়িতে সুজন মারা যায়। মারা যাওয়ার সময় সুজন তার নিজ মুখে বলে গিয়েছেন তোতা রোবেল তাকে ছুরিকাঘাত করেছে। রোবেলের যেন গোপন তথ্য প্রকাশ করতে না পারি।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবদুস ছালাম মিয়া জানান, বিষ্ণুপুর একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় সুজন নামে এক তরুণকে ছুরিকাঘাত করেছে। উদ্ধার করে ঢাকা নেয়ার পথে মারা যায়। প্রথমিক ভাবে যতটুকু জানতে পারলাম তোতা রোবেল নামে এক যুবক সুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো কোন মামলা হয়নি। তবে তোতা রোবেলকে গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে। রোবেলের বিরুদ্ধে থানায় মাদক ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...

ঠাকুরগাও-৩ : আ’লীগে-৭ বিএনপিতে-৫ একক জাপা ওয়ার্কাস, স্বতন্ত্র ২

মোঃ আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাও) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় ...