Home | ব্রেকিং নিউজ | কুমিল্লার হোমনায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে পোস্ট, যুবক আটক

কুমিল্লার হোমনায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে পোস্ট, যুবক আটক

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার হোমনায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি এবং বক্তব্য বিকৃত করে ফেইসবুকে পোস্ট করার অভিযোগে শিহাব মোল্লা (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আটক যুবক উপজেলার শ্রীমদ্দি গ্রামের জলিল মিয়া ওরফে হাসেন মিয়ার ছেলে। এ ঘটনায় উপজেলার কাশিপুর গ্রামের শির মিয়ার ছেলে সৌদি প্রবাসী রিপন খানকেও অভিযুক্ত করা হয়েছে। কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মো. আল আমিন তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে ৫৪(১) ধারায় গত শুক্রবার (১২ অক্টোবর) রাতে শিহাব মোল্লাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার শিহাব মোল্লাকে কুমিল্লায় আদালতে পাঠালে বিজ্ঞবিচারক জেলহাজতে পাঠিয়ে দেয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জুতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও বক্তব্য বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট ও শেয়ার কওে হোমনার শ্রীমদ্দি গ্রামের শিহাব মোল্লা নামের এক যুবক। বিষয়টি মো. আলআমিন তার ফেইসবুক আইডির মাধ্যমে প্রতিবাদ করলে শিহাব মোল্লা তাকে ম্যাসেঞ্জারের মাধ্যমে অশালীন ভাষায় গালমন্দ করে। পরে বিষয়টি আলআমিন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানালে ১২ অক্টোবর শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে ১৩ অক্টোবর শনিবার আদালতে পাঠালে বিচারক জামিন মঞ্জুর না করে জেল হাজতে পাঠিয়ে দেয়।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে রাব্বী জানান, আটককৃত যুবককে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এখনো মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। তবে তথ্যও প্রযুক্তি আইনে আটকযুবকের বিরুদ্ধেও মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মার্কিন কংগ্রেসে রোহিঙ্গা নিধনকে গণহত্যা আখ্যা

ইন্টারন্যাশনাল ডেস্ক : রোহিঙ্গাদের ওপর মিয়ানমার সেনাবাহিনীর চালানো নৃশংসতাকে গণহত্যা আখ্যা দিয়েছেন মার্কিন ...

সিংহের গর্জন এবার সত্যি সত্যি

বগুড়া প্রতিনিধি : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ ...