ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | কালীমন্দির পরিদর্শনে যাচ্ছেন খালেদা মুন্সীগঞ্জে বিএনপির প্রস্তুতি, হিন্দুদের প্রত্যাখ্যান

কালীমন্দির পরিদর্শনে যাচ্ছেন খালেদা মুন্সীগঞ্জে বিএনপির প্রস্তুতি, হিন্দুদের প্রত্যাখ্যান

স্টাফ রিপোর্টার, ১৫ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুন্সীগঞ্জে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শন উপলক্ষে স্থানীয় বিএনপি ব্যাপক প্রস্তুতি নিলেও হিন্দু সম্প্রদায় তা প্রত্যাখ্যান করেছে।

শুক্রবার বিকেলে গোয়ালীমান্দ্রা কালী মন্দির পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে খালেদা জিয়ার আগমন প্রত্যাখান করে কালোব্যাজ ধারণ ও মানববন্ধন করেছে হিন্দু সম্প্রদায়।

তবে শুক্রবার বিকেলে খালেদা জিয়ার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালীমান্দ্রায় ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শন উপলক্ষে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিদের মধ্যে বইছে আনন্দ উৎসব।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল জানান, খালেদা জিয়ার আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ইতোমধ্যে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।
এদিকে খালেদা জিয়ার আগমনকে কেন্দ্র করে একই স্থানে আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

এটর্নি জেনারেল মাহাবুবে আলম বলেন, খালেদা জিয়ার আগমনকে আমরা বিস্ময়ের সাথে দেখছি। তিনি আরও বলেন, জামায়াত ইসলাম সারাদেশে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে ভাঙচুর, মন্দিরে হামলা ও আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। সেই জামায়াতের সাথে থেকেই তিনি আবার কালী মন্দির পরিদর্শন করতে আসছেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ রাত সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালীমান্দ্রায় গ্রামের মনিপাড়া কালীমন্দিরে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় তিনটি কালী মূর্তি ভাঙচুর করা হয়।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...