Home | সারা দেশ | কালীগঞ্জে ইয়াবাসহ চেয়ারম্যানের ভাগীনা গ্রেপ্তার

কালীগঞ্জে ইয়াবাসহ চেয়ারম্যানের ভাগীনা গ্রেপ্তার

মোঃ ফুয়াদ মন্ডল, গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে আব্দুল সাত্তার শেখ (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। ২৪ সেপ্টেম্বর রোববার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় (নং ১৫) তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত সাত্তার উপজেলার চুপাইর গ্রামের মিলন শেখের ছেলে এবং জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ফারুক মাস্টারের ফুফাত বোনের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের জুহুলী গ্রামে অভিযান চালায়। অভিযানে সাত্তারকে জুহুলী উচ্চ বিদ্যালয মাঠ থেকে ইয়াবা বিক্রি করা অবস্থায় গ্রেপ্তার করে পুলিশ। এ সময় পুলিশ তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ১২ পিস ইয়াবা উদ্ধার করেন। পরে রোববার এসআই জহিরুল ইসলাম খান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় তাকে দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ফারুক মাস্টার বলেন, জীবনে যে কখনো ধূমপান করেনি সে কিভাবে মাদক ব্যবসা করে আমার জানা নেই। বিষয়টি সত্যি রহস্যজনক। তবে গ্রেপ্তারকৃত আব্দুল সাত্তার শেখ আমার আত্মীয় হলেও মাদকের সংশ্লিষ্টতায় তাকে গ্রেপ্তার করায় আমি তদবির করিনি এবং করবোও না। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম খান জানান, এখানে রহস্যের কিছু নেই। তার কাছ থেকে ইয়াবা পেয়েছি তাই মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...