ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কালিয়াকৈরে ৫৭২ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালিয়াকৈরে ৫৭২ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে মালভর্তি ট্রাকের ভিতর থেকে ৫শত৭২টি ফেন্সিডিল উদ্ধার করেন। এ সময় ফেন্সিডিল বহনের অভিযোগে ওই ট্রাকের চালকসহ তিনজনকে আটক করে কালিয়াকৈর থানায় সোর্পদ করেছে। গ্রেফতারকৃতরা হলো, ট্রাক চালক চাপাইনবাবগঞ্জ জেলার ভোলার হাট উপজেলার জামবাড়িয়া গ্রামের মৃত সামছুদ্দিনের ছেলে তোফাজ্জল ইসলাম (৩৭), মানিকগঞ্জ জেলার সিংড়া উপজেলার গবিনদল গ্রামের আব্দুর রব এর ছেলে অশরাফুল (২২) ও দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাজিতপুর গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে নাজমুল হক (১৮)।
পুলিশ ও র‌্যাব-১২ সদস্যরা জানান, চাপাইনবাবগঞ্জ জেলা থেকে একটি ট্রাকে (রাজ মেট্রো ট ১১-০৩০৬) বস্তাভর্তি মাছের খাবার ভরে গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেয়। এসময় টাঙ্গাইল জেলার র‌্যাব-১২ সদস্যরা মির্জাপুর উপজেলার ধেরুয়া নামক এলাকায় ওই ট্রাকটি রাতে গতি থামানো জন্য নির্দেশ দিলেও ট্রাক চালক ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে গাজীপুরের চন্দ্রার দিকে আসতে থাকে। ওই সময় র‌্যাব-১২ সদস্যরা ট্রাকটিকে ধাওয়া করে চন্দ্রা ত্রিমোড় এলাকার কাজলী ফিলিং স্টেশন এলাকায় নিয়ে আসে। পরে ট্রাক ও চালকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। ওই সময় জুয়েল রানা নামের আরেক মাদক ব্যবসায়ী ট্রাক থেকে নেমে দৌড়ে দ্রুত পালিয়ে যায়। পরে র‌্যাব-১২ সদস্যরা ওই ট্রাকটিতে থাকা মাছের খাবারের বস্তা তল্লাসি করে বিভিন্ন বস্তার ভিতর থেকে ৫শত ৭২টি ফেন্সিডিল উদ্ধার করেন। ওই সময় আটককৃতদের কাছ থেকে র‌্যাব-১২ সদস্যরা ৪টি মোবাইল নগদ ৫শত ৭০ টাকা উদ্ধার করেন। টাঙ্গাইল র‌্যাব-১২ সদস্যরা, বুধবার বিকেলে উদ্ধারকৃত ফেন্সিডিল, ট্রাক, মোবাইল সেট ও ট্রাকের বহনকরা মাছের খাবার থানায় সোর্পদ করেন। ওই সময় র‌্যাব-১২ এর জেসিও মোঃ নাজিমুদ্দিন বাদী হয়ে ওই আটকৃত তিন আসামির নামে একটি মামলা দায়ের করেন।র‌্যাব-১২ এর পরিচালক মেজর রবিউল ইসলাম জানান, আমাদের র‌্যাব-১২ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ওই সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করে। এদেরকে কালিয়াকৈর থানায় সোর্পদ করা হয়েছে।কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, র‌্যাব-১২ সদস্যরা উদ্ধারকৃত ফেন্সিডিল মোবাইল সেট ও তিন আসামী দিয়ে একটি মামলা দিয়েছে। মামলাটি রজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈর থেকে অপহৃত শিশু টাঙ্গাইল থেকে উদ্ধার

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভাতারিয়া এলাকার একটি বাড়ী থেকে ৬ মাস বয়সী ...

ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে গতকাল বুধবার ...