Home | সারা দেশ | কালিয়াকৈরে হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

কালিয়াকৈরে হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দার মানিক পেপে বাগান এলাকা থেকে উজ্জল হোসেন হত্যা মামলার আসামী হুমায়ুন কবীর(৪০) ও জয়নাল(২৫)নামে দুজনকে শনিবার রাতে গ্রেফতার করেছে মৌচাক ফাড়ি পুলিশ। হুমায়ুন কবীর উপজেলার আন্দার মানিক এলাকার আকবর হোসেনের ছেলে, জয়নাল একই এলাকার হোসেন আলীর ছেলে। রোববার ওই দুই আসামীকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ওই হত্যার ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে ১৩জনকে আসামী করে শনিবার কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
মামলার বিবরনে জানা যায়, পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার দুপতি এলাকার রুস্তম খার স্ত্রী রহিমা বেগম তার ছেলে উজ্জল হোসেন ওই এলাকা থেকে এসে আন্দার মানিক এলাকায় বসবাস করতো। আন্দার মানিক এলাকার মুজাহিদুর রহমান টগরসহ বেশ কয়েকজন লোকের সাথে উজ্জলের ঝগড়া হয়। ওই ঝগড়ার কারনে আসামীরা উজ্জলকে হুমকী দিয়ে আসছিল। গত ৭-৯-১৮ইং শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উজ্জল সফিপুর থেকে আন্দার মানিক যাওয়ার পতে পেপে বাগান নামক স্থানে জৈনক নজরুল ইসলামের বাসার গেইটের সামনে পৌছালে ওই আসামীরা পুর্ব পরিকল্পনা মোতাবেক রামদা, চাপাতি, চাকু ও ছুড়া নিয়ে উজ্জলের পথ রোধ করে উজ্জলের মাথায়,মুখে ,বুকে পিঠে ,পাজরে ও ডান পায়ের হাটুর নিচে এলাপাথারী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেকে পালিয়ে যায়।
মৌচাক পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী ২জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমাদের সন্তানদের মাদকের ছোবল থেকে দুরে রাখতে হবে : গণশিক্ষামন্ত্রী

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) : প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এডভোকেট মোঃ মোস্তাফিজুর ...

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে র‌্যালী ও সমাবেশ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় কওমী মাদরাসা সনদের স্বীকৃতি বিল জাতীয় সংসদে ...