ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কালিয়াকৈরে ব্যাংকের নিরাপত্তা কর্মী গ্রেপ্তার, অবৈধ বন্দুক ও গুলি উদ্ধার

কালিয়াকৈরে ব্যাংকের নিরাপত্তা কর্মী গ্রেপ্তার, অবৈধ বন্দুক ও গুলি উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকায় একটি ব্যাংকের ভিতর থেকে নিরাপত্তা কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি অবৈধ একনালা বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, একটি ডুপ্লিকেট লাইসেন্স ও একটি এলিট ফোর্সের আইডি কার্ড উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামীকে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ময়মনসিংহের কোতয়ালী থানার গোহাইলকান্দি এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে আবুল হোসেন (৩২)। তিনি উপজেলার চান্দরা পল্লী বিদ্যুৎ এলাকার মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডে নিরাপত্তা কর্মী।

পুলিশ সূত্রে জানা গেছে, আবুল হোসেন কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণের পর বসবাস করে আসছেন। এরপর তিনি চন্দ্রা পল্লী বিদ্যুৎ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডে নিরাপত্তা কর্মী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত সোমবার সকালে জরুরি ডিউটি (মোবাইল-২) ডিউটি পালনকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে এক নিরাপত্তা কর্মী আগ্নেয় অস্ত্র নিয়ে ওই ব্যাংকের অবস্থান করছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই ব্যাংকের প্রধান ফটকে গিয়ে নিরাপত্তা কর্মীকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি অবৈধ একনালা বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, একটি ডুপ্লিকেট লাইসেন্স ও একটি এলিট ফোর্সের আইডি র্কাড উদ্ধার করা হয়। পরে পুলিশ আটককৃত নিরাপত্তা কর্মীকে নিয়ে ওই ব্যাংকের ম্যানেজারের কক্ষে নিয়ে যায়। এসময় ওই নিরাপত্তা কর্মী আগ্নেয়াস্ত্রের বৈধতার কোনো কাগজপত্র দেখাতে পারেনি। তবে ওই নিরাপত্তা কর্মী পুলিশকে জানায়, তিনি ওই আগ্নেয়াস্ত্র ও গুলি নরসিংদীর রায়পুরা থানার আলীনগর এলাকার মৃত আবুল হাসেমের ছেলে অবসরপ্রাপ্ত সেনা নায়েক জাহের আলীর কাছ থেকে ভাড়া নেয়। এ ঘটনায় মঙ্গলবার সকালে কালিয়াকৈর থানার এসআই (নিঃ) মোরশেদ আলী মোল্লা বাদী হয়ে নিরাপত্তা কর্মী আবুল ও অবসরপ্রাপ্ত নায়েক জাহের আলীকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতকে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এঘটনায় পুলিশ বাদী হয়ে দুজনকে আসামী করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। তবে গ্রেপ্তারকৃত আসামীকে মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়। এছাড়া অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...