ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কালিয়াকৈরে নিখোঁজের ৭দিন পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

কালিয়াকৈরে নিখোঁজের ৭দিন পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে ৭ম শ্রেনীর এক স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্কুলছাত্রী নিখোঁজের ৭ দিন পর তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঢালজোড়া এলাকার একটি পুকুরের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত হলো, কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া এলাকার আব্দুল আলীমের মেয়ে আঁখি আক্তার (১৩)। তিনি স্থানীয় রিডা মডেল স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, আঁখি গত ৭ দিন আগে সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর ওই দিন থেকে সে নিখোঁজ হয়। অনেক খোঁজা-খুজি করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। বুধবার সকালে উপজেলার ঢালজোড়া এলাকার খন্দকার শাজাহান মিয়ার পুকুরের পাশে হাড়গুড়ের বিভিন্ন অংশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তারা পুলিশ ও নিখোঁজ ছাত্রীর বাড়িতে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই হাড়গুড় উদ্ধার করে। এ সময় পাশের বিলের পানিতে ভেসে থাকা অর্ধগলিত দেহের বাকী অংশ উদ্ধার করা হয়। লাশের পাশে জুতা দেখে পরিবারের লোকজন আঁখির লাশ শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় উড়না পেছানো এবং নিহতের হাড়গুড় ছড়ানো ছিটানো অবস্থায় ছিল। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছে, ওই ছাত্রীকে শ্বাসরোধে হত্যার পর তার লাশ ওই স্থানে ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে গেছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল কাশেম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের পর হত্যাকান্ডের সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

মদনে ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী। গ্রেপ্তার ২

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোনা মদনে আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে সঙ্গবদ্ধ ...