ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কালিয়াকৈরে নদীতে ডুবে যাওয়া নয়নকে তিন দিনেও উদ্ধার সম্ভব হয়নি

কালিয়াকৈরে নদীতে ডুবে যাওয়া নয়নকে তিন দিনেও উদ্ধার সম্ভব হয়নি

হুমায়ুন কবির,কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সদর বাজার মসজিদ সংলগ্ন বংশাই নদীতে ডুবে যাওয়া কিশোর নয়নকে (১৩) গত তিন দিনেও উদ্ধার করা সম্ভব হয়নি। নয়ন উপজেলার টান কালিয়াকৈর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।সে কালিয়াকৈর সদর বাজারের মানিক বস্ত্রালয়ের বিক্রয় কর্মী হিসাবে কাজ করতো।প্রত্যেক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান,গত শুক্রবার দুপুরে নয়ন মানিক বস্ত্রালয় থেকে পাশের দোকানদারকে তার দোকানে একটু খেয়াল রাখার জন্য বলে দোকান থেকে বের হয়ে যায়।দুপুর সোয়া ১টার দিকে মসজিদ সংলগ্ন এলাকার নদীতে এক কিশোরকে নদীর পানিতে ডুবে যাইতে দেখেন ওই এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাক। তার বাড়ীর ভিতর থেকে বাচাঁও বাচাঁ বলে চিৎকার শুনে নদীর পাড়ে এসে দেখেন একটি কিশোর ডুবে যাচ্ছে। এসময় আশপাশের লোকজনকে ডেকে নদীর পানিতে নেমে খোজঁতে থাকেন। খরব দেওয়া হয় ফায়ার সার্ভিস কর্মীদের। ওই দিন বিকেলে ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর পানিতে খোজ করতে গিয়ে নয়নের লাশ না পেয়ে কর্মীরা ফিরে আসেন।
প্রত্যক্ষদর্শী আব্দুর রাজ্জাক জানান, দুপুরের দিকে বাড়ীর বাহিরে এসে নদীতে একটি কিশোর ডুবতে দেখে স্থানীয় লোকজনকে ডেকে জড়ো করি। কিন্তু নদীর ¯্রােতে কোথাও নয়ন নামের ওই যুবকটি তলিয়ে যায় খোজে পাওয়া সম্ভব হয় না। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসেও নদীর কয়েকটি পয়েন্টে খোঁজে না পেয়ে চলে যায়।নয়নের বাবা দেলোয়ার হোসেন জানান, আমার সন্তানকে উদ্ধার করে দেন। আমার সন্তানের লাশ উদ্ধার করে দেওয়ার জন্য সরকারের কাছে দাবী জানাই।কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা কবীরুল ইসলাম জানান, ঢাকা থেকে একদল ডুবুরি এনে সাড়ে চার ঘন্টা ওই নদীতে খোজাখোজি করা হয়েছে। তবে নয়ন নামের কাউকে নদীর পানিতে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈর থেকে অপহৃত শিশু টাঙ্গাইল থেকে উদ্ধার

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভাতারিয়া এলাকার একটি বাড়ী থেকে ৬ মাস বয়সী ...

ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে গতকাল বুধবার ...