ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কালিয়াকৈরে ছিনতাইয়ের পর নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

কালিয়াকৈরে ছিনতাইয়ের পর নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইয়ের পর এক নারী পোষাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দুইজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় কালিয়াকৈর থানায় চারজনের নামে একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। অপর দুই আসামী পলাতক রয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পূর্বচান্দরা মুন্সিরটেক এলকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থানার বিন্দুরচর এলাকার মৃত একাব্বর আলীর ছেলে শহিদুল ইসলাম (৩২) ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোর্ডমিল এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে বাশার হোসেন (২৪)।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ওই নারী শ্রমিকের বাড়ি জয়পুর হাট। তিনি ও তার স্বামী দীর্ঘদিন ধরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মুন্সিরটেক এলাকায় বাসা ভাড়া থেকে পূর্বচান্দরা এলাকার ডিভাইন ফেব্রিক্স লিমিটিড ও পাশের এ্যাপেক্স হোল্ডিং লিমিটেড কারখানায় কাজ করে আসছেন। ওই নারী প্রতিদিনের মতো সেদিন রাতে ডিউটি শেষে তার ভাড়া বাসায় ফিরছিলেন। ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে মুন্সিরটেক এলাকায় বাসার কাছাকাছি পৌছালে বাবুল হোসেন, শহিদুল হোসেন, বাশার , জামাল হোসেন চার বখাটে মিলে ওই নারীকে প্রথমে গতিরোধ করে। এ সময় তারা প্রথমে তার মোবাইল সেট ও টাকাসহ ভ্যানেটি ব্যাগ ছিনতাই করে। পরে তার মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে কাঠ বাগানের পাশের মামুনের একটি নির্ঝন পরিতাক্ত্য ঘরে নিয়ে যায়। সেখানে নেয়ার পর বাবুল হোসেন প্রথমে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এলে বখাটেরা দৌড়িয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ওই নারী শ্রমিককে উদ্ধার করে বাসায় নিয়ে আসেন। পরের দিন মঙ্গলবার সকালে ওই নারীর তথ্য মতে চার বখাটের মধ্যে শহিদুল ও বাশারকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ওই এলাকায় গিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর সারোয়ার হোসেন আকুলের উপস্থিতিতে শহিদুল ও বাশারকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ওই নারী নিজে বাদী হয়ে চারজনের নামে কালিয়াকৈর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল কাশেম জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে ধর্ষনের ঘটনায় দুই সহযোগীকে আটক করা হয়েছে। এছাড়া মূল আসামী ধর্ষকসহ গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সন্ত্রাস ও সাম্প্রদায়িক অপশক্তি রুখে দেওয়ার শপথ নিলেন বুয়েটের শিক্ষার্থীরা

স্টাফ রির্পোটার :  সব ধরনের সন্ত্রাস ও সাম্প্রদায়িক অপশক্তি রুখে দেওয়ার শপথ ...

বহুল প্রত্যাশিত ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার :  কুড়িগ্রামবাসীর বহুল প্রত্যাশিত ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেন উদ্বোধন করেছেন ...