Home | সারা দেশ | কালিয়াকৈরে ছিনতাইকালে ছয় ছিনতাইকারী গ্রেফতার

কালিয়াকৈরে ছিনতাইকালে ছয় ছিনতাইকারী গ্রেফতার

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে বৃহস্পতিবার রাতে পুলিশ ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতাকৃতরা হলো, টাঙ্গাইল জেলার মধুপুর থানার বিত্তি বাড়ী গ্রামের হারুন অর রশিদের ছেলে সাগর আহম্মেদ(১৭), গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার রগুরগাতি এলাকার আনোয়ার হোসেনের ছেলে সুমন (১৭), ফেণী সদর জেলার বিবিকসি গ্রামের ওমর ফারুকের ছেলে ফয়জুল ইসলাম ফাহিম(১৫), সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার আব্দুস সামাদ এর ছেলে সজিব (১৯), টাঙ্গাইল জেলার মধুপুর থানার বালাউড়ি গ্রামের হারুন অর রশিদের ছেলে নাজমুল ইসলাম(১৬),গাজীপুর জেলার কাপাসিয়া থানার আঠাল গ্রামের শহিদুল ইসলামের ছেলে সফিউল্লাহ(২০)।
পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি ছোড়া,একটি চাকু,ছিনতাই হওয়া একটি স্যামসাং মোবাইল সেট উদ্ধার করেছেন। এ ঘটনায় ছিনতাইকারীর কবলে পড়া ওয়াসিম মিয়া বাদী হয়ে শুক্রবার সকালে একটি মামলা দায়ের করেন।
পুলিশ ও মামলার বাদী জানান, বৃহস্পতিবার রাতে সাড়ে ১০টার দিকে ওই এলাকার একটি ভাড়া বাড়ী থেকে ওয়াসিম মিয়া নিজের দোকান চন্ত্রা ত্রিমোড় এলাকায় আসার পথে ৭-৮ জনের একতদল ছিনতাইকারী তার পথরোধ করে। পরে ওয়াসিমের কাছে থাকা নগদ ৫হাজার ২শত টাকা, একটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়। ওই ঘটনাটি ঢাকা- টাঙ্গাইল মহাসড়কে রাতের ডিউটিতে থাকা পুলিশ কর্মকর্তাদের জানানো হলে রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করে।
কালিয়াকৈর থানার এসআই জামাল উদ্দিন জানান, ছিনতাইয়ের খবর পেয়ে কালিয়াকৈর থানার ওসি আলমগীর মজুমদারের নির্দেশে চন্দ্রা ত্রিমোড় এলাকার বিভিন্ন স্পর্টে অভিযান চালিয়ে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করি। পরে সকালে তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য- গত ২ জানুয়ারী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা সিপি বাংলাদেশ লিঃ পলান পাড়া এলাকায় একদল ছিনতাইকারীর বাধায় প্রাণ যায় ৮ মাস বয়সী শিশু জামিলা খাতুনের। অসুস্থ শিশু জামিলাকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে হাসপাতালে নেওয়ার পথে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে ছিনিয়ে নেয় টাকা, মোবাইল ও অলংকার। এসময় দ্রুত হাসপাতালে নিতে না পারায় ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশু জামিলা। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পলান পাড়া নামক স্থানে পৌছালে ৫/৬ জনের একদল ছিনতাইকারী দা চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের অটোরিক্সাটির গতিরোধ করে। এসময় ছিনতাইকারী তাদের কাছ থেকে লুটে নেয় স্বর্ণালংকার, নগট টাকা, মোবাইল সেট ছিনিয়ে নেয়। এদিকে জামিলা খাতুনকে দ্রুত হাসপাতালে নিতে না পারায় ওই ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই শিশুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পল্লী বিদ্যুতেরপিক আপ ভ্যানের ধাক্কায় ৩ স্কুল ছাত্রী আহত; সড়ক অবরোধ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল -যশোর জাতীয় সড়কের নাভারন এলাকায় বুধবার (২০ মার্চ) ...

ইউপিডিএফ-এর বিবৃতি বাঘাইছড়িতে নির্বাচন পরিচালনাকারী টিমের ওপর হামলার নিন্দা

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলা বাঘাইছড়িতে নির্বাচন পরিচালনাকারী টিমের ওপর হামলার ...