Home | সারা দেশ | কালিয়াকৈরে চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকায় ঝুটের গুদামে অগ্নিকান্ড
dav

কালিয়াকৈরে চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকায় ঝুটের গুদামে অগ্নিকান্ড

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকায় তিনটি ঝুটের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কালিয়াকৈর পৌরসভার পল্লীবিদ্যুৎ ডিভাইন পোশাক কারখানার পেছনে তিনটি ঝুটের গুদামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে ।
জানা যায়, কালিয়াকৈর পৌরসভার চান্দরা পল্লীবিদ্যুৎ ডিভাইন পোশাক কারখানার পেছনে সোলাইমানের ঝুটের গুদামে সকাল সাড়ে ৯টার দিকে আগুন লাগে । আগুনের লেলিহান শিখা মূহুর্তের মধ্যে পাশে থাকা ওহাব মাতাব্বর এবং বিল্লাল হোসেনের ঝুটের গুদামে আগুন ছড়িয়ে পরে। সাথে সাথে স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ও সাভার ইপিজেট ফায়ার সার্ভিসের একটি ইউনিটসহ মোট তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে কাজ শুরু করে । ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় । কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, তাতক্ষনিক ভাবে আগুন লাগার কারন এবং আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নিরুপন করা সম্ভব হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জে সড়কে ঝরল কিশোরের প্রান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালুপুর এলাকায় অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল ...

পিকআপ চাপায় রিকশা যাত্রী নিহত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় পিকআপ চাপায় হুমায়ূন কবির (৫২) ...