Home | বিনোদন | বলিউড | কারিনা অভিনয় করবেন বাংলা ছবিতে !

কারিনা অভিনয় করবেন বাংলা ছবিতে !

hot kareena kapoor Kareena Kapoor Hot Photos kareena-kapoor-Hot-Wallapaper-5বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার কারিনা কাপুর খান বাংলা ছবিতে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন। পতৌধি নবাব পরিবারের ছোট বেগম বলেছেন, মানসম্মত স্ক্রিপ্ট পেলে টালিগঞ্জের পরিচালকদের সঙ্গে স্বাচ্ছন্দ্যে কাজ করবেন।

মঙ্গলবার ‘গোরি তেরি পেয়ার মে’ ছবির প্রচারণায় কলকাতায় যান কারিনা। সেখানেই তিনি সাংবাদিকদের এ ইচ্ছার কথা ব্যক্ত করেন।
জানা গেছে, ৩৩ বছর বয়সী এ অভিনেত্রী শাশুড়ি শর্মিলা ঠাকুরের অনুপ্রেরণাতেই বাংলা ছবির প্রতি আকৃষ্ট হয়েছেন। তিনি প্রসেনজিৎ, জিৎ কিংবা দেবের মতো নায়কদের সঙ্গে অভিনয় করতে চান। বাংলা ছবিতে অভিনয়ের ক্ষেত্রে ভাষাকে মোটেও প্রতিবন্ধকতা হিসেবে দেখছেন না কারিনা। কারণ শাশুড়ির কাছ থেকে ইতোমধ্যেই তিনি কিছু কিছু বাংলাও শিখে ফেলেছেন।
এ প্রসঙ্গে কারিনা বলেন, ‘সত্যজিৎ রায়ের মতো বড় মাপের চলচ্চিত্র পরিচালকের সঙ্গে আমার শাশুড়ি কাজ করেছেন। আশা করছি, আমিও বাংলার খ্যাতনামা নির্মাতাদের সঙ্গে কাজ করতে পারব। তবে দুঃখের বিষয় আমি কখনই বাংলা ছবিতে অভিনয় করার প্রস্তাব পাইনি।’

 

 সূত্রটি আরো জানায়, কারিনা ছবির পাশাপাশি কলকাতার খাবারও দারুণ পছন্দ করেন। বাংলা সংস্কৃতিও তাকে সবসময় মুগ্ধ করে। তাই কলকাতার ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বাংলা সংস্কৃতি সম্পর্কেও আরো ভালো করে জানতে চান।

 

 

আগামী ২২ নভেম্বর কারিনা অভিনীত ‘গোরি তেরি পেয়ার মে’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে কারিনা ছাড়াও আরো অভিনয় করেছেন ইমরান খান, শ্রদ্ধা কাপুর এবং এশা গুপ্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবারও একসঙ্গে হৃত্বিক–ক্যাট

বিনোদন ডেস্ক :  লম্বা বিরতির পর হৃত্বিক  রোশন ও ক্যাটরিনা কাইফ আবারও ...

রজনীকান্তের ছবিতে ধানুশের সঙ্গে কাজল

বিনোদন ডেস্ক :  বলিউডে আজকাল তেমন একটা নিয়মিত নন চিরসবুজ অভিনেত্রী কাজল। ...