ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | কারাগারে প্রথম রাতে মুখে কিছুই তুললেন না হানিপ্রীত

কারাগারে প্রথম রাতে মুখে কিছুই তুললেন না হানিপ্রীত

ইন্টারন্যাশনাল ডেস্ক : কারাগারে প্রথম রাতে মুখে কিছুই তুললেন না হানিপ্রীত ইনসান। এমনকী, তিনি সারাটা রাত না ঘুমিয়ে কাটিয়েছেন বলেও পুলিশ সূত্র জানায়। দিন দশেক পুলিশ হেফাজতে থাকার পর শুক্রবারই আদালতের নির্দেশে কারা হেফাজতে পাঠানো হয়েছে কথিত বাবা গুরমিত রাম রহিম সিং-এর দত্তক কন্যাকে।

বর্তমানে ‘পাপা কি পরি’হানিপ্রীতের ঠিকানা ভারতের হরিয়ানার আম্বালা সেন্ট্রাল জেল। হানিপ্রীত ছাড়া তার ছায়াসঙ্গী সুখদীপ কাউরকেও সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, এক সময়ের সহযোগী সুখদীপের সঙ্গে এখন কোনও কথাই বলছেন না হানিপ্রীত।

শুক্রবার কঠোর নিরাপত্তায় পঞ্চকুলা থেকে আম্বালা জেলে নিয়ে যাওয়া হয় হানিপ্রীতকে। পুলিশ সূত্রে খবর, এই হাই প্রোফাইল বন্দিকে বিশেষ নজরে রাখার জন্য একজন মহিলা পুলিশ কর্মী সর্বক্ষণ তার সঙ্গে মোতায়েন করা হয়েছে। পাশাপাশি জেলে পাঠানোর আগে হানিপ্রীতের মেডিকেল পরীক্ষা করানো হয়।

জেল সূত্রে খবর, হানিপ্রীতের শারীরিক পরীক্ষার জন্য গঠন করা হয়েছিল তিন সদস্যের একটি মেডিকেল বোর্ড। প্রায় দু’ঘণ্টা ধরে শারীরিক পরীক্ষা করা হয় তার। পরে ওই প্রতিনিধি দলের এক চিকিৎসক অর্পিতা গর্গ জানিয়েছেন, হানিপ্রীত সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

গত ২৫ অগস্ট জোড়া ধর্ষণ ঘটনায় রাম রহিমের ২০ বছর কারাদণ্ড ঘোষণার দিন থেকেই পলাতক ছিলেন হানিপ্রীত। টানা আটত্রিশ দিন বেপাত্তা থাকার পর ৩ অক্টোবর পুলিশের জালে ধরা পড়েন তিনি। জিজ্ঞাসাবাদের জন্য এত দিন পুলিশ হেফাজতে রাখা হয়েছিল হানিপ্রীত ইনসানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পদ না ছাড়ার ঘোষণা জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবের

ইন্টারন্যাশনাল ডেস্ক : দলীয় প্রধানের পদ থেকে বহিষ্কারের পর প্রেসিডেন্টের পদ ছেড়ে ...

প্যারাডাইস পেপারসে বাংলাদেশিদের বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি দুদক

স্টাফ রিপোর্টার : আইনি জটিলতা ও তথ্য না পাওয়ায় পানামা পেপারস কেলেঙ্কারিতে ...