Home | বিনোদন | কলেরগানের ঈদ আয়োজনে থাকছে এমএইচ রিজভীর মামুরে

কলেরগানের ঈদ আয়োজনে থাকছে এমএইচ রিজভীর মামুরে

বিনোদন ডেস্ক: পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে প্রকাশিত হচ্ছে এ প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী এম এইচ রিজভীর গাওয়া মামুরে গানের মিউজিক ভিডিও।

গানটি লিখেছেন ও সুরারোপ করেছেন কিংবদন্তী সুরকার, গীতিকার, সঙ্গীত পরিচালক ও কন্ঠশিল্পী বাসুদেব ঘোষ এবং সঙ্গীতায়োজন করেছেন রাশেদুল কয়েছ।

এ প্রসঙ্গে গানটির গীতিকার ও সুরকার বাসুদেব ঘোষ বলেন “আমার লেখা, সুরারোপিত ও সঙ্গীতায়োজনে “মামুরে” গানটি ইতিপূর্বে আমি ও ইশরাত মিতু গেয়েছিলাম এবং গানটি বেশ সাড়া জাগিয়েছিল। সেটি কলেরগান মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হয়েছিল। এবার গানটিতে নতুন করে সঙ্গীতায়োজন করেছেন রাশেদুল কয়েছ ও গেয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী এম এইচ রিজভী। নতুনভাবে গানটি শ্রোতাদের কাছে পৌঁছে দেবার জন্য রাশেদুল কয়েছ ও এম এইচ রিজভীকে ধন্যবাদ জানাই। আশা করি মিউজিক ভিডিওটি সবার ভাল লাগবে।”

এ প্রসঙ্গে গানটির সঙ্গীতায়োজক রাশেদুল কয়েছ বলেন “বাসু দাদার কথা ও সুরে চমৎকার এ গানটির সঙ্গীতায়োজন করতে পেরে খুব ভাল লাগছে। এম এইচ রিজভী গানটি খুব ভাল গেয়েছেন। আশা করি দর্শক শ্রোতারা এটি পছন্দ করবেন।”

গানটি প্রসঙ্গে সঙ্গীত শিল্পী এম এইচ রিজভী বলেন “রাশেদুল কয়েছ ভাইয়ের কাছে গানটি প্রথম শুনেই আমার ভাল লেগে যায়। তারপর যখন জানলাম যে গানটির কথা ও সুর করেছেন কিংবদন্তী সুরকার বাসুদেব ঘোষ তখন থেকেই গানটি গাইবার লোভ সংবরন করতে পারিনি। চমৎকার সঙ্গীতায়োজন করার জন্য রাশেদুল কয়েছ কে ধন্যবাদ। আশা করি আমার ভক্ত শ্রোতারা গানটি অনেক পছন্দ করবেন।

উল্লেখ্য মামুরে গানটি প্রকাশিত হচ্ছে কলেরগান মাল্টিমিডিয়ার ব্যানারে। মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন এম এইচ রিজভী, লভেলো মিস ওয়াল্ড বাংলাদেশ প্রতিযোগিতার ২য় রানার আপ সঞ্চিতা দত্ত ও রাশেদুল কয়েছ। মিউজিক ভিডিওটিতে ডি.ও. পি হিসেবে ছিলেন হাসান জুয়েল ও ভিডিও পরিচালনায় ছিলেন এম এইচ রিজভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটকে অপূর্ব’র স্ত্রী, নায়িকা সাফা

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এর আগে অভিনয়ে ...

‘মিস কালচার ওয়ার্ল্ড ওয়াইড’ মুকুট জিতলেন বাংলাদেশের প্রিয়তা

বিনোদন ডেস্ক : ‘বিজয়ের মাসে এমন একটি অর্জনে আমি খুব আনন্দিত। বিশ্বের বুকে লাল-সবুজের ...