Home | বিনোদন | সঙ্গীত | কলকাতার সিনেমায় প্লেব্যাক করলেন এম এইচ রিজভী

কলকাতার সিনেমায় প্লেব্যাক করলেন এম এইচ রিজভী

বিনোদন ডেস্ক: এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী এম এইচ রিজভী এবার বাংলাদেশের গন্ডি পেড়িয়ে নাম লিখিয়েছেন কলকাতার বাংলা সিনেমায়। আল্ট্রাশাইন এন্টারটেইনমেন্টের ব্যনারে পরিচালক চিন্ময় দাসের ছবি “বুঝিনি এমন হবে”-এর জন্য সম্প্রতি রিজভী “চলোনা দুজনে সীমানা পেড়িয়ে” শিরোনামে একটি গান রেকর্ড করেছিলেন টালিগঞ্জের ‘বেহালা’ স্টুডিওতে। তার সাথে সহশিল্পী ছিলেন বলিউডের জনপ্রিয় শিল্পী জুন বন্ধোপাধ্যায়। ছবির সঙ্গীত পরিচালক হিসেবে ছিলেন নিবিড়। গানের কথা লিখেছেন বিমল রাজ। গতকাল এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে “জি মিউজিক বাংলা”র ব্যানারে ফিল্মের গানগুলো আত্নপ্রকাশ করে। এ প্রসঙ্গে রিজভী বলেন-“কলকাতার চলচ্চিত্রে এটাই আমার প্রথম কাজ। আমি নিজেকে ভাগ্যবান মনে করছি কুমার শানু’র মতন একজন লিভিং লিজেন্ড কণ্ঠশিল্পীর সাথে একই মুভিতে কাজ করতে পেরেছি বলে। ভালো সুর করেছে নিবিড়। কথাগুলোও খুব সুন্দর। আশা করছি এই চলচিত্রের গানগুলো জনপ্রিয় হবে।
রিজভী ছাড়াও এই ছবিতে গান গেয়েছেন উপমহাদেশের কিংবদন্তী সংগীত শিল্পী কুমার শানু, বলিউডের সাড়া জাগানো সংগীত শিল্পী জ়ুবিন নটিয়াল এবং আকাশ সেন।
বুঝিনি এমন হবে- ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়, পিউ গোস্বামী, সুমিত সমাদ্দার, অতনু বর্মন, রাজনন্দিনী প্রামাণিক ও অন্যান্যরা। পরিচালক চিন্ময়কেও দেখা যাবে বিশেষ একটি চরিত্রে। প্রযোজনা করেছেন গোপাল কৃষ্ণ।
৭ই ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

(ছবির সবকটি গানের ইউটিউব লিংক দেওয়া হল।)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবীর নন্দী আর নেই

স্টাফ রিপোর্টার : একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী মারা গেছেন। বাংলাদেশ সময় মঙ্গলবার ...

সুবীর নন্দীর মরদেহ সিঙ্গাপুর থেকে বুধবার সকালে দেশে আসবে

বিনোদন প্রতিবেদক  : জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবীর নন্দীর মরদেহ সিঙ্গাপুর থেকে বুধবার সকালে ...