ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কম্পিউটার ও মোবাইলে পর্নোগ্রাফি রাখার দায়ে মাটিরাঙ্গায় এক ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

কম্পিউটার ও মোবাইলে পর্নোগ্রাফি রাখার দায়ে মাটিরাঙ্গায় এক ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

MATIRANGA mapচাইথোয়াই মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি’র মাটিরাঙ্গায় উপজেলায় কম্পিউটার ও মোবাইলে অবৈধ পর্নোগ্রাফি রাখা ও গ্রাহকের নিকট কাছে বিক্রি করার দায়ে মোঃ ইউসুফ মিয়া নামের এক ব্যাক্তি’কে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ড: মোহাম্মদ মাহে আলম। একই সময় পৃথক ঘটনায় ২ গাজা ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড দেয় এ আদালত।
জানা যায়, বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গা উপজেলা সদর থেকে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র মোঃ ইউসুফ আলীর কম্পিউটার ও মোবাইলে পর্নোগ্রাফি ফ্লিম রাখা ও গ্রাহকের নিকট বিক্রির অপরাধে তাকে আটক করে পুলিশ। পরে তাকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ মাহে আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তার বিরুদ্ধে বাংলাদেশ দন্ডবিধি ২৯২ ধারা মোতাবেক ১০হাজার টাকার জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত মোঃ ইউসুফ মাটিরাঙ্গা পৌরসভার কাজীপাড়া এলাকার আবদুল মুনাফের ছেলে।
অন্যদিকে, একইদিন উপজেলা সদর থেকে আবদুর রাজ্জাক(২৫) ও সুজন(২৫) নামের দুই যুবককে দেড় কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ মাহে আলমের ভ্রাম্যমান আদালত তাদের ৩মাসের কারাদন্ড প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...