Home | বিবিধ | আইন অপরাধ | কম্পিউটার ও মোবাইলে পর্নোগ্রাফি রাখার দায়ে মাটিরাঙ্গায় এক ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

কম্পিউটার ও মোবাইলে পর্নোগ্রাফি রাখার দায়ে মাটিরাঙ্গায় এক ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

MATIRANGA mapচাইথোয়াই মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি’র মাটিরাঙ্গায় উপজেলায় কম্পিউটার ও মোবাইলে অবৈধ পর্নোগ্রাফি রাখা ও গ্রাহকের নিকট কাছে বিক্রি করার দায়ে মোঃ ইউসুফ মিয়া নামের এক ব্যাক্তি’কে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ড: মোহাম্মদ মাহে আলম। একই সময় পৃথক ঘটনায় ২ গাজা ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড দেয় এ আদালত।
জানা যায়, বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গা উপজেলা সদর থেকে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র মোঃ ইউসুফ আলীর কম্পিউটার ও মোবাইলে পর্নোগ্রাফি ফ্লিম রাখা ও গ্রাহকের নিকট বিক্রির অপরাধে তাকে আটক করে পুলিশ। পরে তাকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ মাহে আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তার বিরুদ্ধে বাংলাদেশ দন্ডবিধি ২৯২ ধারা মোতাবেক ১০হাজার টাকার জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত মোঃ ইউসুফ মাটিরাঙ্গা পৌরসভার কাজীপাড়া এলাকার আবদুল মুনাফের ছেলে।
অন্যদিকে, একইদিন উপজেলা সদর থেকে আবদুর রাজ্জাক(২৫) ও সুজন(২৫) নামের দুই যুবককে দেড় কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ মাহে আলমের ভ্রাম্যমান আদালত তাদের ৩মাসের কারাদন্ড প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী অর্থবছরে সংসদের বাজেট ৩১৫ কোটি

স্টাফ রিপোর্টার :  আসন্ন অর্থবছরের জাতীয় সংসদের জন্য উন্নয়ন ও অনুন্নয়ন খাতে ...

পোশাক খাত অস্থিতিশীল করতে ‘বিদেশি ষড়যন্ত্র’

স্টাফ রিপোর্টার :  বেশকিছু আন্তর্জাতিক সংস্থা ও বিদেশি রাষ্ট্রদূতের বিরুদ্ধে দেশের তৈরি ...