ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কমলাপুরে আজও ঘরমুখো যাত্রীদের ভিড়

কমলাপুরে আজও ঘরমুখো যাত্রীদের ভিড়

শনিবার সারাদেশে পালিত হলো মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদের চার পাঁচদিন আগে থেকে একযোগে ঢাকা ছাড়তে শুরু করেছিল মানুষ। কিন্তু আজ ঈদের পরদিনও কমলাপুর ও ঢাকার বিভিন্ন বাসস্ট্যান্ডগুলোতে দেখা গেল ভিন্ন চিত্র। সেখানে আজও রয়েছে প্রচুর ভিড়।

জানা গেছে, ঈদের আগে টিকিট না পাওয়ায় ঈদের পরদিন গ্রামে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন অনেকে। কেউ কেউ ভোগান্তি এড়াতে ঈদের আগে গ্রামে যাননি। তাদের অনেকেই আজ ভিড় করেছেন কমলাপুর রেলওয়ে স্টেশনে।

যাত্রীদের কথা মাথায় রেখে রোববার একাধিক ট্রেন রেখেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এদিন ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে ছেড়ে যাবে ৩০টি ট্রেন। এর মধ্যে ১৪টি আন্তঃনগর, নয়টি মেইল ট্রেন, ছয়টি লোকাল এবং একটি স্পেশাল ট্রেন।

বাংলাদেশ রেলওয়ের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী সাংবাদিকদের জানান, যাত্রীদের যাতে ভোগান্তি না হয় এ জন্য পর্যাপ্ত ট্রেন রেখেছি। যারা ঈদের আগে বাড়ি ফিরতে পারেননি আশা করছি আজ তারা ভালোভাবে বাড়ি ফিরতে পারবেন।

এরকম চিত্র দেখা গেল ঢাকার সায়েদাবাদ বাসস্ট্যান্ডে। সেখান থেকে সিলেট, চট্টগ্রামসহ পুরো দক্ষিণবঙ্গে সকাল থেকেই ছেড়ে গেছে অনেক বাস। যাত্রীদের ভিড়ও ছিল অনেক।

পিডিএসও/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটের মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচন সম্পন্ন

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর অবস্থিত কলকলিয়া জি সি মাধ্যমিক ...

ফকিরহাটের ঐতিহ্যবাহী শীতলা মন্দিরে রথ যাত্রা উৎসব

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাটের আট্টাকী সার্বজনীন শিতলা মন্দিরের উদ্যোগে ২য় বার ...