Home | বিবিধ | আইন অপরাধ | কমলগঞ্জে ৬০ পিছ ইয়াবা ইয়াবা ২ বিক্রেতাকে আটক

কমলগঞ্জে ৬০ পিছ ইয়াবা ইয়াবা ২ বিক্রেতাকে আটক

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ইয়াবা বিক্রেতাসহ পুলিশ ২জনকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে ৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার (২৪ মে) রাত ১০টায় কমলগ পৌরসভার কুমড়াকাপন এলাকা থেকে ২ জনকে আটকের পর তাদের কাছ থেকে ও গোপন আস্তানা থেকে ৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক ধামের নেতৃত্বে পুলিশের অভিযানে কমলগঞ্জ পৌরসভার কুমড়াকাপন এলাকা থেকে এ গ্রামের আলী বরদী খানের ছেলে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আহমদ খান (৩০) ও বদরুল মিয়া (২২)-কে আটক করা হয়। বদরুল বালিগাঁও -এর মৃত ফারুক মিয়ার ছেলে। পুলিশ আহমদ খানের কাছ থেকে তাৎক্ষনিক ১০ পিছ ইয়াবা উদ্ধার করে। এরপর তাদেরকে নিয়ে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ধলাই নদীর নতুন সেতুর একটি বিলবোর্ডের নিচে গোপন আস্তানা থেকে আর ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় কমলগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এ ঘটনায় শুক্রবার কমলগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। এ মামলার বাদী এসআই চম্পক ধাম জানান, আটক দুইজনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবারই মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোক্তাদির হোসেন পিপিএম ৬০ পিছ ইয়াবাসহ ২ জন আটক ও মামলার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, কমলগঞ্জে মাদক বিরোধী ধারাবাহিক অভিযান চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাকির হোসেন (৩২) নামে ...

নড়াইলে অস্ত্রসহ শিবির নেতা গ্রেফতার

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার বিলদড়য়া গ্রাম থেকে রফিকুল ইসলাম নামের এক ...