ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | কফি হাউজের পর লুৎফর হাসান, রাজীব ও এম.এস রানার যৌথ কন্ঠে গান ‘মোবারক টি স্টল’ (ভিডিওসহ)

কফি হাউজের পর লুৎফর হাসান, রাজীব ও এম.এস রানার যৌথ কন্ঠে গান ‘মোবারক টি স্টল’ (ভিডিওসহ)

adda pervez rana lutforবিনোদন ডেস্ক : কিংবদন্তী শিল্পী মান্না দে’র গাওয়া ”কফি হাউজ” এর পর এই প্রথম আড্ডা নিয়ে একটি গান সৃষ্টি হলো।  ‘মোবারক টি স্টল’ শিরোনামে গানের কথা ও সুর করেছেন লুৎফর হাসান। গানটিতে কণ্ঠ দিয়েছেন লুৎফর হাসান, রাজীব ও এম.এস রানা । গানের সঙ্গীতায়োজন করেছেন শান।

গানের কথাগুলো এরকম : ‘আমরা ক’জন সান্ধ্য প্রেমিক ইস্কাটনে বন্দী/এস পি আর সি হাসপাতালের ফুটপাতে হয় সন্ধি/দিনের আলো ফুরায় যখন আমরা উঠি জ্বলে/যেথায় থাকি ছুটে আসি মোবারক টি স্টলে।’

গানটি সম্পর্কে লুৎফর হাসান বলেন, ঢাকার ইস্কাটনস্থ দিলু রোডের মোড়ে আমরা বেশ ক’জন আড্ডাবাজ অনেক বছর ধরে আড্ডা দিচ্ছি । প্রতিদিন সন্ধার পর আমরা সবাই সেখানে জড়ো হই। অনেক বিষয় নিয়ে আমাদের মধ্যে কথা হয়, গান হয়, আড্ডা হয়। সৃষ্টি হয় নতুন অনেক কিছু।  আমাদের আড্ডাকে কেন্দ্র করেই গানটির জন্ম ।

mobarak tea stallতিনি আরও বলেন, আমরা সবাই মিলেই এর মিউজিক ভিডিওর কাজ করেছি। গানটির ভিডিও ফেসবুক, ইউটিউবসহ সামাজিক অনেক যোগাযোগ মাধ্যমের কল্যানে ওয়েব দুনিয়ায় ছড়িয়ে পড়েছে এবং গানটি বেশ প্রশংসিত হয়েছে।

সম্প্রতি শানের নিজস্ব স্টুডিওতে গানটির কাজ সম্পন্ন হয়েছে। ‘মোবারক টি স্টল’ গানটিতে শিল্পী, গীতিকবি, নাট্যকার, আইনজীবি ও শিল্প সংস্কৃতির বিভিন্ন দিকে প্রতিষ্ঠিত আড্ডাবাজ ব্যাক্তিদের নাম ও বর্ণনা ফুটে ওঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী ক্যামেরনের

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ সফররত ...

মে দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ করার প্রস্তুতি বিএনপির

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ ...